ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

চিকিৎসা নিতে ওসমানী হাসপাতালে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবর

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৯  

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, একুশে আগস্ট গ্রেনেড হামলা ও দশ ট্রাক অস্ত্র মামলার রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত লুৎফুজ্জামান বাবরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। চিকিৎসা শেষে তাকে ফের কারাগারে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে কঠোর নিরাপত্তায় বাবরকে হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক আবু নাঈম মোহাম্মদের তত্ত্বাবধানে চিকিৎসা দেয়া হয় বাবরকে।

সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার আব্দুল জলিল জানান, প্রাক্তন অর্থমন্ত্রী শাহ এএসএম কিবরিয়া হত্যা মামলায় সিলেটের আদালতে হাজিরা দিতে লুৎফুজ্জামান বাবরকে গত বুধবার সিলেট কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসা হয়। তবে তিনি অসুস্থ হয়ে পড়ায় আদালতে হাজির করা সম্ভব হয়নি।

মেডিকেল বোর্ডের পরামর্শ অনুসারে শনিবার তাকে ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তার উন্নত চিকিৎসা প্রয়োজন হলে চিকিৎসকরা দেখবেন। বাবর এর শারীরিক যে অবস্থা তাতে মনে হয় না তাকে ঢাকায় নেয়া লাগবে।’ চিকিৎসা শেষে দুপুর সাড়ে ১২টার দিকে তাকে ফের কারাগারে ফেরত আনা হয়।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত