ঢাকা, ২৬ মে, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ---শ্রীলংকায় ৮টি পৃথক বোমা হামলায় নিহত বেড়ে ২০৭,কারফিউ জারি ‘সরকার বেকায়দায় নেই যে খালেদাকে প্যারোলে মুক্তি দিতে হবে’ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যুবক খুনের নেপথ্যে নৌ-পথে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮ নুসরাত হত্যা: আ’লীগ নেতা রুহুল আমিন আটক সিলেটের ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১ মার্চ

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০১৯  

চতুর্থ ধাপে দেশের ১২২ উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী ভোটগ্রহণ করা হবে ৩১ মার্চ।

মনোনয়ন দাখিলের শেষ তারিখ ৪ মার্চ, বাছাই ৬ মার্চ ও মনোনয়ন প্রত্যাহার করা যাবে ১৩ মার্চ।

নির্বাচন কমিশনার হেলালুদ্দীন আহমদ বুধবার তফসিল ঘোষণা করেন। তিনি জানান, চতুর্থ ধাপের নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৪ মার্চ, বাছাই ৬ মার্চ; আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৩ মার্চ।

ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, প্রথম ধাপে ৮৭ উপজেলায় ১০ মার্চ, দ্বিতীয় ধাপে ১২৯ উপজেলায় ১৮ মার্চ এবং তৃতীয় ধাপে ১২৭ উপজেলায় ২৪ মার্চ ভোটগ্রহণ করা হবে।

তৃতীয় ধাপ থেকে সদর উপজেলাগুলোয় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে। এ ক্ষেত্রে তৃতীয় ধাপে সাত উপজেলায় যন্ত্রে ভোট নেয়ার সিদ্ধান্ত নিয়েছে ইসি। চতুর্থ ধাপে ১৬ উপজেলায় ইভিএমে ভোট নেয়া হবে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত