ঢাকা, ২৪ এপ্রিল, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ---শ্রীলংকায় ৮টি পৃথক বোমা হামলায় নিহত বেড়ে ২০৭,কারফিউ জারি ‘সরকার বেকায়দায় নেই যে খালেদাকে প্যারোলে মুক্তি দিতে হবে’ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যুবক খুনের নেপথ্যে নৌ-পথে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮ নুসরাত হত্যা: আ’লীগ নেতা রুহুল আমিন আটক সিলেটের ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই মহিলা মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯  

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। 

মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে শাহজালাল উপশহরস্থ স্প্রিং টাওয়ারের পাশে খেলার মাঠ সংলগ্ন রাস্তা থেকে লাবনী আক্তার নদী (২৩) নামের একজনকে আটক করা হয়। আর তার দেয়া তথ্য অনুযায়ী বালুচর এলাকা থেকে আরেকজনকে আটক করা হয়।

লাবনী আক্তার নদী (২৩) শাহপরাণ (রহ.) থানাধীন উত্তর বালুচর এ ব্লকের ৪৬ নম্বর বাসার আব্দুল জব্বারের মেয়ে এবং অপর ব্যবসায়ী রুমি বেগম (২৫) সুনামগঞ্জের জামালগঞ্জ থানার নোয়াগাঁও গ্রামের মো. জিয়া উদ্দিনের স্ত্রী।

মঙ্গলবার বিকালে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার সঞ্জয় সরকারের নির্দেশনায় অতি. উপ-পুলিশ কমিশনার সুদীপ দাসের নেতৃত্বে এসআই সারোয়ার হোসেন ভূইয়া, এসআই মো. আবুল কালাম আজাদ, এমসআই মো. রফিকুল ইসলাম, নারী এমসআই সেবীকা রাণীসহ সঙ্গীয় ফোর্স এ অভিযান চালান।

পুলিশ সুত্র জানায়- আসামীদ্বয় অভ্যাসগত মাদক ব্যবসায়ি এবং তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত উত্তর বালুচরস্থ মছব্বির চেয়াম্যানের বাসায় ভাড়াটিয়া হিসেবে অবস্থান করে সিলেট শহরের বিভিন্ন স্থানে মাদক সেবীদের নিকট বিশেষ কৌশলে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে থাকে। -বিজ্ঞপ্তি।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত