ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

গোলাপগঞ্জ উপজেলার বাঘায় দ্বিতীয় বিয়ের জন্য স্ত্রীকে কুপিয়ে খুন 

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২ মে ২০২০  

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় স্ত্রী শিল্পী বেগমকে (৩৮) ধারালো ছুরি দিয়ে কুপিয়ে খুন করেছে পাষন্ড স্বামী। ঘটনার পর থেকে স্বামী এনাম উদ্দিন (৪৫) পলাতক রয়েছেন।

সোমবার (১১মে) দুপুর দেড়টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের মাঝের মহল্লা গ্রামে এ হত্যাকান্ড সংঘটিত হয়। স্ত্রী শিল্পী দক্ষিণ বাঘা গ্রামের ইদ্রিশ আলীর মেয়ে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে এনাম উদ্দিন দ্বিতীয় বিবাহ করার অনুমতি দিতে স্ত্রী শিল্পী বেগমকে চাপ প্রয়োগ করছিল। সোমবার দুপুরে এ বিষয় নিয়ে এনাম উদ্দিন স্ত্রীর সাথে বাকবিতন্ডায় লিপ্ত হয়।

এক পর্যায়ে এনাম তার স্ত্রী শিল্পী বেগমের গলায় ছুরি দিয়ে কোপ দিলে ঘটনাস্থলেই শিল্লী বেগম নিহত হোন। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান খুনের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক অবস্থায় ধারনা করা হচ্ছে শিল্পী বেগমের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলছে।
এদিকে, পলাতক স্বামীকে গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে বলে জানান তিনি।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত