ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

গোপালগঞ্জে ৭ম শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

প্রকাশিত: ২৮ জুলাই ২০১৫  

গোপালগঞ্জের মুকসুদপুরে ৭ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। নিহত ওই ছাত্রী মামা বাড়ি থেকে ফেরার পথে ধর্ষন ও হত্যার শিকার হয়।

মঙ্গলবার রাতে উপজেলার সর্দি গ্রামের একটি ভিটা থেকে ওই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত রিক্তা আক্তার (১৪) মুকসুদপুর উপজেলার সর্দি গ্রামের রেজেক শেখের মেয়ে ও মুকসুদপুরের দিগনগর উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে পুলিশ। লাশের ময়না তদন্তের জন্য আজ মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন জানান, ওই স্কুল ছাত্রী ফরিদপুর জেলার ভাঙ্গা থানার গঙ্গাধরদি গ্রামের মামা বাড়ি থেকে গ্রামের বাড়ি সর্দি গ্রামে আসছিল। এসময় সে বাড়িতে না আসায় তাকে অনেক খোজা খুজি করা হয়। রাতে বাড়ি থেকে প্রায় আঁধা কিলোমিটার দুরে সর্দি গ্রামের একটি পরিত্যাক্ত ভিটা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি আরো জানান, ধারনা করা হচ্ছে তাকে ধর্ষনের পর হত্যা করা হতে পারে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাশ্ববর্তী ফতেপট্টি গ্রামের ৪ জনকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত