ঢাকা, ১৬ এপ্রিল, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ঢাকাসহ সারাদেশে বিজিবি মোতায়েন, থমথমে ব্রাহ্মণবাড়িয়া সুবর্ণজয়ন্তীতে ফুল ছিটানোর বদলে রাজপথে রক্ত ঝরলো:মির্জা ফখরুল কাল বিক্ষোভ, রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে হেফাজত সব প্রতিবন্ধকতাকে জয় করে বাংলাদেশ এখন সমৃদ্ধির পথে:প্রধানমন্ত্রী বাংলাদেশকে কেউ কখনও দাবিয়ে রাখতে পারবে না: মোদি হাটহাজারীতে মোদিবিরোধী বিক্ষোভ: পুলিশ-হেফাজত সংঘর্ষ, নিহত ৪ ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি, লাল গালিচা সংবর্ধনা

গলফ খেলতে খেলতে ট্রাম্প খবর পান মসনদ আর নেই

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

নির্বাচনের চূড়ান্ত ফল জানতে সারাবিশ্ব যখন টেলিভিশনের পর্দায় তাকিয়ে, অনলাইন সংবাদ মাধ্যমে বারবার ঢুঁ মারছে মানুষ; তখন আসলে কোথায় ছিলেন ডোনাল্ড ট্রাম্প?

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান এই প্রার্থীর তখন চিন্তার যে কুলকিনারা ছিল না তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। 

তবু যেন সংশয় রয়ে যায়, ফল ঘোষণার সময় তিনি আসলে কোথায় ছিলেন তা জানার পর। চিন্তার বদলে তবে কী তিনি খোশমেজাজেই ছিলেন তখন!

বলা যায় চিন্তা না বরং দুশ্চিন্তাই ভর করেছিল ডোনাল্ড ট্রাম্পের ওপর। হার হার করেও যেন হারছিলেন না। 
নির্বাচনের রাতেও জয়ের উত্তেজনা ছড়িয়ে হোয়াইট হাউসে পার্টিতে যোগ দেন প্রেসিডেন্ট। 

নির্বাচনের দিন দিনভর নানা অসত্য তথ্য দিয়ে সংবাদ মাধ্যম গরম রাখেন ট্রাম্প। এরপর ফল ঘোষণার সময়ও একে একে অভিযোগ তুলতে থাকেন তিনি। এরপর?

এরপর, স্থানীয় সময় শনিবার যখন নির্বাচনের চূড়ান্ত ফল এলো তখন তিনি ছিলেন গলফের মাঠে। সিএনএনের এক সংবাদকর্মী জানিয়েছেন এই খবর।

তিনি জানান, নির্বাচনে ট্রাম্পকে হারিয়ে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের জয়ের খবর যখন সারাবিশ্বের মানুষ জেনে গেছেন, তখন সে খবর পৌঁছায় হোয়াইট হাউসে অবস্থানরত পরাজিত ট্রাম্পের কানেও।

গলফ খেলতে খেলতে নিজের হারের খবর শোনেন আমেরিকার ৪৫তম প্রেসিডেন্ট।

আরও পড়ুন
প্রবাসের সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত