ঢাকা, ০৯ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

খালেদা জিয়ার সুস্থতা কামনায় এতিমখানায় খাদ্য বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১  

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার করোনা থেকে মুক্তি ও দ্রুত সুস্থতা কামনায় খতমে কুরআন ও স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

রোববার বাদ জোহর নগরীর একটি মহিলা এতিমখানা ও মাদ্রাসায় উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরীর উদ্যোগে এসময় তার পক্ষ থেকে মহিলা এতিমখানা ও মাদ্রাসার মুহতামিমের কাছে কয়েকদিনের খাদ্য সামগ্রী (নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি) হস্তান্তর করেন।

খতমে কুরআন পরবর্তী দোয়া মাহফিলে করোনাক্রান্ত বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মহিলা এতিমখানা ও মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল কুদ্দুছ।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ূম জালালী পঙ্কী, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, যুব বিষয়ক সম্পাদক মীর্জা বেলায়ত আহমদ লিটন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী শিলু, পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, মানবাধিকার বিষয়ক সম্পাদক মুফতি নেহাল আহমদ, মহানগর সাবেক স্বেচ্ছাসেবক বিষয় সম্পাদক তাজ উদ্দিন আহমদ মাছুম, মহানগর বিএনপির সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কয়েছ আহমদ সাগর, সহ-ত্রাণ পুনর্বাসন বিষয়ক সম্পাদক রহিম মল্লিক, ২৪নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ময়নুল হক স্বাধীন, বিএনপি নেতা আলা উদ্দিন আলাই, সাজ্জাদ আহমদ সেজু, ২৪নং ওয়ার্ড যুব দলের সদস্য সচিব জাকুয়ান হোসেন, বিএনপি নেতা সৈয়দ ফরহাদ হোসেন, এম এ মজিদ আসিক, মুস্তাফিজুর রহমান মুন্নু, আব্দুল মুনিম, রিপন মল্লিক, শহিদ আহমদ, সুলেমান আহমদ, মহিলা এতিমখানা ও মাদ্রাসার সভাপতি হাজি আনোয়ার উদ্দিন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন, সাবেক জেলা যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত