ঢাকা, ২৩ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

খালেদা জিয়ার শরীর ভালো না, হাত পায়ের আঙ্গুল বেঁকে গেছে

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

চিকিৎসকরা নিয়মিত আসলেও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা হচ্ছে না বলে দাবি করেছেন তার বোন সেলিমা ইসলাম। জামিন পেলে চিকিৎসার জন্য খালেদা জিয়া বিদেশ যাবেন বলেও জানিয়েছেন তিনি।

বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের পর সাংবাদিকদের এসব কথা বলেন সেলিমা ইসলাম। এ সময় তার সঙ্গে আরও ছিলেন খালেদা জিয়ার ভাবি কানিজ ফাতেমা, ভাই শামীম এস্কান্দার, ভাতিজা অভিক এস্কান্দার ও ভাগ্নী সামিয়া ইসলাম। বিকাল সোয়া ৩টার দিকে খালেদা জিয়ার ৬২১ নাম্বার কেবিনে প্রবেশ করে প্রায় ঘণ্টাখানেক তারা সেখানে অবস্থান করেন।

সেলিমা ইসলাম সাংবাদিকদের বলেন, খালেদা জিয়ার শরীর ভালো না, হাতের আঙ্গুলগুলো বেঁকে গেছে। পায়ের আঙ্গুলও বেঁকে গেছে প্রায়। অসম্ভব ব্যথা অনুভব করছেন। উঠে দাঁড়াতে পারছেন না, সোজা হয়ে বসতে পারছেন না। এটাই তার বর্তমান অবস্থা। তার উন্নত চিকিৎসা দরকার।

তিনি বলেন, চিকিৎসকরা নিয়মিত আসছেন। কিন্তু তার চিকিৎসার কোনো উন্নতি হয়নি। হাত-পা বেঁকে যাচ্ছে, হাতের আঙ্গুলগুলো দিয়ে নিজে তুলে খেতে পারছেন না, চলাফেরা করতে পারছেন না, উঠে দাঁড়াতে পারছেন না, সোজা হয়ে তিনি বসতে পারেন না।

এক প্রশ্নের জবাবে সেলিমা ইসলাম বলেন, 'যদি তার জামিন হয় নিশ্চয়ই তিনি বিদেশে যাবেন। আমরা তো চাচ্ছি তাকে বিদেশে পাঠাতে।'

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত