ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

খবর দেখে ক্ষোভ প্রকাশ করেছেন শাকিব

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান আমেরিকায় স্থায়ী হচ্ছেন। রবিবার (১২ জানুয়ারি) দেশের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশ হওয়ার পর ক্ষোভ প্রকাশ করেছেন শাকিব খান।

এ বিষয়ে শাকিব খান বলেন, কিছু অনলাইন সংবাদমাধ্যমের খবর দেখে আমি অবাক হয়েছি। আমাকে নিয়ে এই ধরনের সংবাদ প্রকাশ করার কোনো মানেই হয় না। মাঝে মাঝে মনে হয়, আমার বিষয়ে তারাই বেশি জানে।

তিনি আরো বলেন, আমেরিকায় স্থায়ী হওয়ার খবরটি ভিত্তিহীন। এটি গুজব ছাড়া কিছুই না। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করব এমন খবরে আপনারা কান দিবেন না।

রবিবার (১২ জানুয়ারি) থেকে শাকিব খানের আমেরিকায় স্থায়ী হওয়ার খবর রটে। দক্ষ অ্যাজেন্সির মাধ্যমে তিনি নাকি ইবি ভিসার জন্য আবেদন করেছেন। তার কাহজপত্র দেখাশুনা করছেন একজন নেপালি। গেল ডিসেম্বরে শাকিব সবুজ সংকেত পেয়েছেন। শিগগিরই শাকিব গ্রিন কার্ড হাতে পাবেন। এরপর শাকিব খান এ বিষয়ে মুখ খুলেন।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত