ঢাকা, ১৫ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

খবর দেখে ক্ষোভ প্রকাশ করেছেন শাকিব

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান আমেরিকায় স্থায়ী হচ্ছেন। রবিবার (১২ জানুয়ারি) দেশের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশ হওয়ার পর ক্ষোভ প্রকাশ করেছেন শাকিব খান।

এ বিষয়ে শাকিব খান বলেন, কিছু অনলাইন সংবাদমাধ্যমের খবর দেখে আমি অবাক হয়েছি। আমাকে নিয়ে এই ধরনের সংবাদ প্রকাশ করার কোনো মানেই হয় না। মাঝে মাঝে মনে হয়, আমার বিষয়ে তারাই বেশি জানে।

তিনি আরো বলেন, আমেরিকায় স্থায়ী হওয়ার খবরটি ভিত্তিহীন। এটি গুজব ছাড়া কিছুই না। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করব এমন খবরে আপনারা কান দিবেন না।

রবিবার (১২ জানুয়ারি) থেকে শাকিব খানের আমেরিকায় স্থায়ী হওয়ার খবর রটে। দক্ষ অ্যাজেন্সির মাধ্যমে তিনি নাকি ইবি ভিসার জন্য আবেদন করেছেন। তার কাহজপত্র দেখাশুনা করছেন একজন নেপালি। গেল ডিসেম্বরে শাকিব সবুজ সংকেত পেয়েছেন। শিগগিরই শাকিব গ্রিন কার্ড হাতে পাবেন। এরপর শাকিব খান এ বিষয়ে মুখ খুলেন।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত