ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

‘কোচাদাইয়ান’ : বোমা ফাটালেন দীপিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬ মে ২০১৪  

চলতি মাসের প্রথম দিকেই মুক্তি পাওয়ার কথা ছিল রজনীকান্ত অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘কোচাদাইয়ান’। কিন্তু ছবির প্রচারণার সময় আরও খানিক বাড়ানোর জন্য এর মুক্তির তারিখ পিছিয়ে দেয়া হয়। যদিও বিষয়টি সম্পর্কে খোলাসা করে কিছু বলেননি পরিচালক ও প্রযোজক।

ছবিটি ৯ই মে মুক্তির কথা ছিল। সেই অনুযায়ী সবকিছু পরিকল্পনা করা হয়েছিলো। এমনকি মাত্র দুই ঘণ্টায় চেন্নাইয়ে দেড় লাখ টিকিট অগ্রীম বিক্রি হয়ে গিয়েছিলো। কিন্তু তারপরও টেকনিক্যাল কারণ দেখিয়ে এটি মুক্তি দেয়া হয়নি।

ছবিটি নতুন ঘোষণা অনুযায়ী ২৩শে মে তামিল, তেলেগু, হিন্দি, পাঞ্জাবি, ভোজপুরি, মারাঠি ও ইংরেজি ভাষায় মুক্তি পাচ্ছে। এদিকে এই ছবিতে রজনীকান্তের বিপরীতে অভিনয় করেছেন বর্তমানে বলিউডের সবচেয়ে সফল অভিনেত্রী দীপিকা পাড়–কোন। সৌন্দরিয়া আর অশ্বিন পরিচালিত এ ছবি নিয়ে যখন আলোচনা, আগ্রহ, ও দর্শকদের কৌতূহল বাড়ছে, ঠিক তখনই যেন নিজের বক্তব্যের মাধ্যমে বোমা ফাটালেন দীপিকা পাড়–কোন। এই ছবিটি নিয়ে সন্তুষ্ট নন এই অভিনেত্রী। যতটা আশা তিনি করেছিলেন ঠিক ততটা হয়নি। এমনকি নিজের শতভাগ দিয়েও এখানে কাজ করতে পারেননি বলে জানিয়েছেন দীপিকা। তার এমন মন্তব্যে সরগরম হয়ে উঠেছে বলিউডপাড়া। কারণ, সময়ের সবচেয়ে আলোচিত এ ছবি নিয়ে দীপিকার এমন বক্তব্য গিলতে পারেননি অনেকে। তবে কি এটি দীপিকার স্ট্যান্টবাজি! কিন্তু স্ট্যান্টবাজিরও তো একটা সীমারেখা থাকে। সে যাই হোক, দীপিকা ক্যারিয়ারের প্রথম থেকেই কিছুটা সরাসরি কথা বলার পক্ষে। এটা বলিউডের প্রায় সবারই জানা। কিন্তু ছবি মুক্তির আগে দীপিকা এমন মন্তব্য না করলেও পারতেন বলে মনে করেছেন কেউ কেউ। একটি চ্যানেলের পক্ষ থেকে দীপিকাকে এই ছবিটি নিয়ে তার আশাবাদ সম্পর্কে প্রশ্ন করলে তিনি হেসে হেসে বলেন, ছবিটির নির্মাণশৈলী নিঃসন্দেহে অনেক ভাল হয়েছে। তবে এখানে আমার চরিত্র এবং উপস্থাপন নিয়ে আমি সন্তুষ্ট হতে পারছি না। এ কারণে নিজের পুরোপুরি অ্যাফোর্টও আমি দিতে পারিনি। সত্যি বলতে ছবিটি নিয়ে আমি আরও বেশি প্রত্যাশা করেছিলাম। তবে ওভারঅল এটি একটি ভাল ছবি।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত