ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

কুর্মিটোলায় ঢাবি শিক্ষার্থী ধর্ষণ মামলা ডিবিতে

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২০  

কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনা তদন্ত করবে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার রাতে মামলাটি ক্যান্টনমেন্ট থানা পুলিশ তদন্তের জন্য ডিবির কাছে হস্তান্তর করে।

বিষয়টি নিশ্চিত করে ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ কাজি শাহিন হক বলেন, এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। মামলাটি অধিকতর তদন্তের জন্য ডিবি পুলিশের কাছে দেওয়া হয়েছে। তারা মামলার নানা বিষয়ে খতিয়ে দেখছে। সে ক্ষেত্রে সহসাই এর রহস্য উন্মোচন হবে।

এর আগে সোমবার দুপুরে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় ১ জনকে আসামি করা হয়েছে।

রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাসে ওঠেন ওই ছাত্রী। বাস থেকে কুর্মিটোলা এলাকায় নামার পর অজ্ঞাতপরিচয় দুর্বিত্তরা তার মুখ চেপে ধরে। এতে তিনি অচেতন হয়ে পড়েন। এরপর তাকে উপর্যুপরি ধর্ষণ করা হয়। রাত ১০টার দিকে চেতনা ফেরার পর তিনি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে বান্ধবীর বাসায় যান। বান্ধবীকে ঘটনা জানান। এরপর সহপাঠীরা তাকে আবাসিক হলে নিয়ে আসেন। পরে তাকে ঢাকা মেডিক্যালে নেয়া হয়।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত