ঢাকা, ২০ মার্চ, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ফলোআপ: অভাবের যাতনা ও ক্ষোভে বীর মুক্তিযোদ্ধা জলফে আলীর আত্বহত্যা! রাঙ্গামাটিতে ভোট শেষে ফেরার পথে গুলি:নিহতের সংখ্যা বেড়ে ৮ জন জিয়া ভোটের রাজনীতি ধ্বংস করেছেন: প্রধানমন্ত্রী নৌকা আর বিদ্রোহী মিলে সিলেট জেলার ১২ উপজেলাই আ`লীগের নিউজিল্যান্ডেই দাফন সিলেটের হোসনে আরা ও ড. সামাদের মসজিদে হামলাকারীকে আটকানো পাকিস্তানি ‘নায়কের’ মৃত্যু সুনামগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধার রহস্যজনক মৃত্যু খাদ্যমন্ত্রীর জামাইয়ের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি ‘হত্যা’ ফের ডাকসু পুনর্নির্বাচনের দাবি জানালেন ভিপি নুর বিশ্বব্যাপী প্রশংসায় ভাসছেন সেই কিশোর, আরও ডিম কেনার তহবিল গঠন

কলম্বো চলচ্চিত্র উৎসবে তানভীর মোকাম্মেলের তিন ছবি

প্রকাশিত: ১৩ মার্চ ২০১৯  

`চিত্রা নদীর পারে` সিনেমায় রওশন জামিল ও আফসানা মিমি

`চিত্রা নদীর পারে` সিনেমায় রওশন জামিল ও আফসানা মিমি

আগামী ২৯ মার্চ শ্রীলঙ্কার কলম্বোতে শুরু হচ্ছে চলচ্চিত্র উৎসব। তিনদিনের এ উৎসব চলবে ৩১ মার্চ পর্যন্ত। বিশ্বের নানা দেশের চলচ্চিত্র প্রদর্শিত হবে এ উৎসবে। প্রদর্শিত হবে বাংলাদেশের চলচ্চিত্রও। এতে একুশে পদক প্রাপ্ত নির্মাতা ও লেখক তানভীর মোকাম্মেলের নির্মিত তিনটি চলচ্চিত্র প্রদর্শিত হবে। এর মধ্যে রয়েছে ‘জীবনঢুলী’ ও ‘চিত্রা নদীর পারে’ পূর্ণদৈর্ঘ্য এবং ‘সীমান্তরেখা’।

উৎসব কর্তৃপক্ষ নির্মাতা তানভীর মোকাম্মেলকে নিমন্ত্রণ জানিয়েছেন এবং তানভীর মোকাম্মেল উৎসবটিতে উপস্থিত থাকবেন। এছাড়া তিনি কলম্বো চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকা ছাড়াও কলম্বোর ‘ফিল্ম অ্যান্ড টেলিভিশন একাডেমীতে শ্রীলঙ্কার তরুণ চলচ্চিত্র নির্মাতাদের উদ্দেশ্যে একটি বক্তৃতা প্রদান করবেন। 

এ বিষয়ে তানভীর মুকাম্মেল বলেন, এটা অবশ্যই আমার জন্য সম্মানের। এমন একটি উৎসবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারছি। এবং এতে আমার নির্মিত তিনটি ছবি প্রদর্শিত হচ্ছে।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত