ঢাকা, ০৫ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

কলম্বো চলচ্চিত্র উৎসবে তানভীর মোকাম্মেলের তিন ছবি

প্রকাশিত: ১৩ মার্চ ২০১৯  

`চিত্রা নদীর পারে` সিনেমায় রওশন জামিল ও আফসানা মিমি

`চিত্রা নদীর পারে` সিনেমায় রওশন জামিল ও আফসানা মিমি

আগামী ২৯ মার্চ শ্রীলঙ্কার কলম্বোতে শুরু হচ্ছে চলচ্চিত্র উৎসব। তিনদিনের এ উৎসব চলবে ৩১ মার্চ পর্যন্ত। বিশ্বের নানা দেশের চলচ্চিত্র প্রদর্শিত হবে এ উৎসবে। প্রদর্শিত হবে বাংলাদেশের চলচ্চিত্রও। এতে একুশে পদক প্রাপ্ত নির্মাতা ও লেখক তানভীর মোকাম্মেলের নির্মিত তিনটি চলচ্চিত্র প্রদর্শিত হবে। এর মধ্যে রয়েছে ‘জীবনঢুলী’ ও ‘চিত্রা নদীর পারে’ পূর্ণদৈর্ঘ্য এবং ‘সীমান্তরেখা’।

উৎসব কর্তৃপক্ষ নির্মাতা তানভীর মোকাম্মেলকে নিমন্ত্রণ জানিয়েছেন এবং তানভীর মোকাম্মেল উৎসবটিতে উপস্থিত থাকবেন। এছাড়া তিনি কলম্বো চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকা ছাড়াও কলম্বোর ‘ফিল্ম অ্যান্ড টেলিভিশন একাডেমীতে শ্রীলঙ্কার তরুণ চলচ্চিত্র নির্মাতাদের উদ্দেশ্যে একটি বক্তৃতা প্রদান করবেন। 

এ বিষয়ে তানভীর মুকাম্মেল বলেন, এটা অবশ্যই আমার জন্য সম্মানের। এমন একটি উৎসবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারছি। এবং এতে আমার নির্মিত তিনটি ছবি প্রদর্শিত হচ্ছে।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত