ঢাকা, ১৪ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

করোনা ভাইরাস ঠেকাতে সিলেট ওসমানী বিমানবন্দরে সতর্কতা

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

করোনা ভাইরাসে এখনো বাংলাদেশে কেউ আক্রান্ত হননি। তার পরেও সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে স্ক্রিনিং চালু না হলেও বিশেষ সতর্কতা জারি করেছে কর্তৃপক্ষ। প্রাণঘাতী এই ভাইরাস ঠেকাতে সবধরনের প্রস্তুতি রয়েছে।

ঢাকার শাহজালাল ও চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে চালু হয়েছে থার্মাল স্ক্রিনিং৷ 

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ উদ্দিন আহমদ বলেন, চীনের সাথে সিলেটের সরাসরি ফ্লাইট নেই। এজন্য সেখান থেকে কেউ এলে ঢাকায় ট্রানজিট দিয়ে আসতে হয়। তবে ভাইরাস ঠেকাতে সতর্ক রয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ। এ বিষয়ে স্বাস্থ্য বিভাগের সাথে সমন্বয় করে সমন্বিত পদক্ষেপ নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

সিলেটের ডেপুটি সিভিল সার্জন ডা. নুরে আলম শামীম বলেন, সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সবসময়ই স্বাস্থ্য বিভাগের একটি টিম কাজ করে। নতুন ভাইরাস ‘করোনার’ এলার্মিং দেখা দেওয়ায় মঙ্গলবার সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য কর্মকর্তা সিরাজাম মুনির বিমানবন্দর পরিদর্শন করেছেন বলেও জানান তিনি।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত