ঢাকা, ১৩ আগস্ট, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সব মানুষের মাস্ক পরা বাধ্যতামূলক, ১১ নির্দেশনা পবিত্র হজ ৩০ জুলাই চুক্তিতে থাকা বিতর্কিত স্বাস্থ্যের ডিজি ডা. আবুল কালামের পদত্যাগ ১ আগস্ট পবিত্র ঈদুল আজহা

করোনা আক্রান্ত হয়ে সিনিয়র নার্স পারভীন মারা গেছেন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৬ জুলাই ২০২০  

করোনা আইসোলেশন সেন্টার সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা ইউনিটে কর্মরত সিনিয়র স্টাফ নার্স নাসিমা পারভীন মারা গেছেন।

করোনা আক্রান্ত হয়ে শামসুদ্দিন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৭টার দিকে তিনি মারা যান।

নার্সিং কর্মকর্তা নাসিমা পারভিন ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা গ্রামের জিন্নাত আলী মজুমদারের স্ত্রী। ব্যক্তিগত জীবনে তিনি ৩ কন্যা সন্তানের জননী। 

মৃত্যুর বিষয়টিনিশ্চিত করেছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।
তিনি জানান, করোনা রোগীদের সেবা দিতে গিয়ে সিনিয়র স্টাফ নার্স নাসিমা পারভীন করোনায় আক্রান্ত হন। গত ২ জুলাই তিনি শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হন এবং ৩ জুলাই তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সোমবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এদিকে, নার্সিং কর্মকর্তা নাসিমা পারভীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত