ঢাকা, ০১ মার্চ, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ক্ষমতা ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি মিয়ানমার সেনাবাহিনীর মিয়ানমার সেনাবাহিনীর ক্ষমতা দখল: প্রেসিডেন্ট ও সু চি গ্রেফতার করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

করোনায় আক্রান্ত রামেন্দু-ফেরদৌসী মজুমদার

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৭ আগস্ট ২০২০  

করোনায় আক্রান্ত হলেন বরেণ্য শিল্পী দম্পতি রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার। বর্তমানে তারা বাসায় আইসোলেশনে আছেন। রামেন্দু মজুমদার নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গেল ১৪ই জুলাই ফেরদৌসীর করোনা উপসর্গ দেখা দেয়। পরে ১৮ই জুলাই টেস্ট করা হলে রেজাল্ট পজিটিভ আসে। তার এক সপ্তাহ পর আমারও জ্বর জ্বর অনুভব হয়, তখন আমার টেস্ট করানোর পর পজিটিভ রেজাল্ট আসে। তবে এখন দুজনই সুস্থ আছেন। কিন্তু করোনার উপসর্গ দূর হয়নি।

তারা দু’তিন দিনের মধ্যে আবারো টেস্ট করাবেন জানান। মঞ্চের পাশাপাশি টেলিভিশন ও চলচ্চিত্রেও অভিনয় করেছেন এই দম্পতি। 

শিল্পকলায় অবদানের জন্য বাংলাদেশ সরকার রামেন্দুকে ২০০৯ সালে বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদকে ভূষিত করে। ফেরদৌসী মজুমদার পেয়েছেন একুশে পদক ও স্বাধীনতা পদক।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত