ঢাকা, ২১ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

করোনাভাইরাসে বুধবার আরও ৩৯ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

মহামারি করোনাভাইরাসে দেশে বুধবার আরও ৩৯ জনের মৃত্যু হয়েছে। মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৪৮৭ জনে।

গত ২৪ ঘণ্টায় নতুন করে ২১৫৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে করোনা শনাক্ত হলো মোট চার লাখ ৫৪ হাজার ১৪৬ জনের।


বুধবার বিকালে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন দুই হাজার ৩০২ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন তিন লাখ ৬৯ হাজার ১৭৯ জন।

মারা যাওয়া ৩৯ জনের মধ্যে ২৭ জন পুরুষ ও ১২ জন নারী। সবাই হাসপাতালে মারা গেছেন। এর মধ্যে ঢাকায় ২৬ জন, চট্টগ্রামে পাঁচজন, রাজশাহীতে তিনজন, খুলনায় দুজন, সিলেটে একজন ও রংপুরে দুজন রয়েছেন।

গত ৮ মার্চ দেশে করোনাভাইরাসে প্রথম শনাক্তের খবর জানানো হয়। এর ১০ দিনের মাথায় ১৮ মার্চ করোনায় দেশে প্রথম মৃত্যুর তথ্য নিশ্চিত করে সরকার।

জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের তালিকায় বিশ্বে শনাক্তের দিক থেকে বাংলাদেশের অবস্থান ২৫তম। মৃতের সংখ্যায় রয়েছে ৩৩তম অবস্থানে। বিশ্বে শনাক্ত রোগীর সংখ্যা ইতিমধ্যে সোয়া ৫ কোটি ৯৮ লাখ পেরিয়েছে। আর মৃতের সংখ্যা ছাড়িয়ে গেছে ১৪ লাখ ১০ হাজার।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত