ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

ওসমানী বিমানবন্দরে বিপুল পরিমান বিদেশি সিগারেট জব্দ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পরিত্যক্ত অবস্থায় ৬ লাখ টাকার ১৫০ কার্টন বিদেশি সিগারেট জব্দ করা হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় বিজি ৬০৫ নম্বর ফ্লাইট থেকে এগুলো আটক করে বিমান বন্দর কাস্টমস।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেট এর কমিশনার ডা. গোলাম মো. মুনীর জানিয়েছেন, লাউঞ্জের ভিতরে বেল্টের পাশে লাগেজ দুইটিতে আমদানি-নিষিদ্ধ ৩০ হাজার শলাকা সিগারেট ছিল। গোপন সংবাদ থাকায় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেটের সদস্যরা লাউঞ্জের ভিতরে ব্যাগেজ বেল্টের ওপর সতর্ক দৃষ্টি রাখেন। কাস্টমস টিমের সতর্ক অবস্থান টের পেয়ে সিগারেটের মালিক তার মালামাল ব্যাগেজ বেল্টের পাশে ফেলে রেখে চলে যায়।

তিনি আরও জানান, লাগেজ দুইটিতে স্ক্যানিংকালে সিগারেট বলে সন্দেহ হলে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে লাগেজগুলো খোলা হলে ১৫০ কার্টন Benson & Hedges সিগারেট পাওয়া যায় যার আনুমানিক মূল্য ৬ লাখ টাকা এবং শুল্ক আইন মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত