ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯  

সিলেটের ওসমানীনগরে মামাশ্বশুরের বিরুদ্ধে এক বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের গ্রামতলা গ্রামে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় পুলিশ ধর্ষক সফজ্জুল হককে গ্রেফতার করে  শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। সে উপজেলার তাজপুর ইউনিয়নের ভাড়েরা গ্রামের আকলুছ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ওই নারী বাদী হয়ে ওই দিনই দুটি মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ১৩ বছর আগে স্বামী হারিয়ে এক ছেলে ও দুই মেয়ে নিয়ে অসহায় জীবন-যাপন করে আসছেন নির্যাতিত ওই নারী। প্রায় ২ বছর আগে জায়গা সংক্রান্ত একটি মামলার কাজে দূরসম্পর্কের মামাশ্বশুর সফজ্জুলকে নিয়ে সিলেটে যান তিনি। 

ওই সময় শহরের একটি হোটেলে রাতযাপন করে বিয়ের প্রলোভন দিয়ে তাকে ধর্ষণ করে সফজ্জুল। একই সঙ্গে ধর্ষণের ঘটনা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে।

পরে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে বিভিন্ন সময়ে ৪০ হাজার টাকা হাতিয়ে নেয়। সর্বশেষ গত বৃহস্পতিবার দুপুরে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই গৌতম সরকার বলেন, আসামি সফজ্জুল ঘটনার সত্যতা স্বীকার করে শুক্রবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত