ঢাকা, ২৩ মে, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ---শ্রীলংকায় ৮টি পৃথক বোমা হামলায় নিহত বেড়ে ২০৭,কারফিউ জারি ‘সরকার বেকায়দায় নেই যে খালেদাকে প্যারোলে মুক্তি দিতে হবে’ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যুবক খুনের নেপথ্যে নৌ-পথে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮ নুসরাত হত্যা: আ’লীগ নেতা রুহুল আমিন আটক সিলেটের ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯  

সিলেটের ওসমানীনগরে মামাশ্বশুরের বিরুদ্ধে এক বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের গ্রামতলা গ্রামে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় পুলিশ ধর্ষক সফজ্জুল হককে গ্রেফতার করে  শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। সে উপজেলার তাজপুর ইউনিয়নের ভাড়েরা গ্রামের আকলুছ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ওই নারী বাদী হয়ে ওই দিনই দুটি মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ১৩ বছর আগে স্বামী হারিয়ে এক ছেলে ও দুই মেয়ে নিয়ে অসহায় জীবন-যাপন করে আসছেন নির্যাতিত ওই নারী। প্রায় ২ বছর আগে জায়গা সংক্রান্ত একটি মামলার কাজে দূরসম্পর্কের মামাশ্বশুর সফজ্জুলকে নিয়ে সিলেটে যান তিনি। 

ওই সময় শহরের একটি হোটেলে রাতযাপন করে বিয়ের প্রলোভন দিয়ে তাকে ধর্ষণ করে সফজ্জুল। একই সঙ্গে ধর্ষণের ঘটনা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে।

পরে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে বিভিন্ন সময়ে ৪০ হাজার টাকা হাতিয়ে নেয়। সর্বশেষ গত বৃহস্পতিবার দুপুরে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই গৌতম সরকার বলেন, আসামি সফজ্জুল ঘটনার সত্যতা স্বীকার করে শুক্রবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত