ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

ঐতিহ্য সংরক্ষন করেই নির্ধারিত স্থানে হাসপাতাল হবে

প্রকাশিত: ১৮ মে ২০১৯  

সিলেট নগরীর চৌহাট্টাস্থ আবু সিনা ছাত্রাবাসস্থল পরিদর্শন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে এ মোমেন এমপি।

শুক্রবার (১৭ মে) বিকেলে তিনি রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে ছাত্রাবাসস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি উপস্থিত নেতৃবৃন্দকে জানান, ঐতিহ্য সংরক্ষন করেই নির্ধারিত স্থানে হাসপাতাল নির্মাণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম মিয়া প্রমুখ।

আরও পড়ুন
ঐতিহ্য বিভাগের সর্বাধিক পঠিত