ঢাকা, ১৬ এপ্রিল, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ঢাকাসহ সারাদেশে বিজিবি মোতায়েন, থমথমে ব্রাহ্মণবাড়িয়া সুবর্ণজয়ন্তীতে ফুল ছিটানোর বদলে রাজপথে রক্ত ঝরলো:মির্জা ফখরুল কাল বিক্ষোভ, রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে হেফাজত সব প্রতিবন্ধকতাকে জয় করে বাংলাদেশ এখন সমৃদ্ধির পথে:প্রধানমন্ত্রী বাংলাদেশকে কেউ কখনও দাবিয়ে রাখতে পারবে না: মোদি হাটহাজারীতে মোদিবিরোধী বিক্ষোভ: পুলিশ-হেফাজত সংঘর্ষ, নিহত ৪ ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি, লাল গালিচা সংবর্ধনা

এসকে সিনহাকে ‘মাজায় দড়ি’ লাগিয়ে টেনে দেশে আনা হবে:মোজাম্মেল হক

সংবাদদাতা

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহাকে কুলাঙ্গার, চোর ও বদমাইশ আখ্যা দিয়েছেন। তিনি বলেন,তাকে বিদেশ থেকে ‘মাজায় দড়ি’ লাগিয়ে ধরে টেনে দেশে এনে বিচারের কাট কাঠগড়ায় দাঁড় করানো হবে। কোন ভাবেই তাকে ছাড় দেয়া হবে না।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজার এম সাইফুর রহমার অডিটোরিয়ামে একসাথে জেলার ৪টি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনী এবং এ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধা ভাতা ৩ মাসের পরিবর্তে এখন থেকে প্রত্যেক মুক্তিযোদ্ধাকে প্রতি মাসে মোবাইল ফোনের মাধ্যমে দেয়া হবে।

জেলা প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশলর অধিদপ্তরের উদ্যোগে অয়োজিত সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিকা দে।

এসময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান প্রমুখ।

আরও পড়ুন
মুক্তিযুদ্ধ বিভাগের সর্বাধিক পঠিত