ঢাকা, ২৩ জুলাই, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ বিমান বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় `টারজান` স্ত্রীসহ নিহত মন্ত্রিসভার বৈঠকে স্থানীয় প্রশাসনকে লকডাউনের ক্ষমতা দেয়া হয়েছে সানলাইফ ইন্স্যুরেন্সের প্রতারণা স্বাস্থ্যমন্ত্রীর বোনের বিরুদ্ধে দীর্ঘ প্রতিক্ষার পর দেশে এলো ফাইজারের ১ লাখ ৬০০ ডোজ টিকা

এসএমপির ৬ থানার ওসি একযোগে বদলি, নতুনদের যোগদান

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১  

একযোগে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) ছয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) বদলি করা হয়েছে। পাশাপাশি নতুন ছয় ওসিকে এসব থানায় দায়িত্ব প্রদান করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্যাহ তাহের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুন দায়িত্বপ্রাপ্ত ওসিরা হলেন- কোতোয়ালী থানায় এস এম আবু ফরহাদ, শাহপরান থানায় সৈয়দ আনিসুর রহমান, দক্ষিণ সুরমা থানায় মো. মনিরুল ইসলাম, মোগলাবাজার থানায় মো. শামসুদ্দুহা পিপিএম, বিমান বন্দর থানায় খান মুহাম্মদ মইনুল জাকির ও জালালাবাদ থানায় মো. নাজমুল হুদা খান।

এর আগে এসএমপির এই ছয় থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন- কোতোয়ালী থানায় মোহাম্মদ সেলিম মিঞা, দক্ষিণ সুরমায় আক্তার হোসেন, শাহপরানে আব্দুল কাইয়ুম, জালালাবাদে অকিল উদ্দিন আহমদ, বিমানবন্দরে শাহাদাত হোসেন এবং মোগলাবাজার থানায় সাহাবুল ইসলাম ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে ছিলেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে এসএমপির ছয়টি থানার ওসিদের গেল সপ্তাহে অন্যত্র বদলি করা হয়। এ ছয় থানায় নতুন হিসেবে আরও ছয়জনকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত