ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

এম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার পৌর এলাকার এম্বুলেন্সের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার (১২ জানুয়ারি) দুপুরে সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ মডেল থানার সামনে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মিন্টু আহমদ (৩৫)। তিনি উত্তর ঘোষগাঁও গ্রামের সাবেক পৌর কাউন্সিলর ইউসুফ আলীর পুত্র। মিন্টু আহমদ গোলাপগঞ্জের লেক ভিউ ক্লিনিকে কর্মরত ছিলেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার দুপুর ১টার দিকে সিলেট -জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ মডেল থানার সামনে বিয়ানীবাজার থেকে আসা এম্বুলেন্স (ঢাকা মেট্রো -চ ১৫-৫৮৬২) গোলাপগঞ্জগামী মোটরসাইকেলকে (সিলেট-মেট্রো-হ ১১-৪২১০) ধাক্কা দেয়। এতে মটর সাইকেল আরোহী মিন্টু আহমদ গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে এম্বুলেন্স গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত