ঢাকা, ২৫ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

এমসি`র ছাত্রাবাসে গণধর্ষণ: ছাত্রলীগ নেতার কক্ষ থেকে অস্ত্র উদ্ধার

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২০  

সিলেট এমসি কলেজ ক্যাম্পাস থেকে তুলে নিয়ে ছাত্রাবাসে এক তরুণীকে গণধর্ষণের ঘটনার পর শুক্রবার মধ্যরাতে ছাত্রাবাসে অভিযান চালায় পুলিশ। 

এসময় ছাত্রাবাস থেকে  পিস্তলসহ বেশকিছু অস্ত্র উদ্ধার করা হয়। তবে এখন পর্যন্ত কাউকে ধরতে পারে নি পুলিশ। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে বলে জানায় পুলিশ।

ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ৬ ছাত্রলীগ নেতাকর্মীর মধ্যে সাইফুর রহমান নামের একজনের কক্ষ থেকে অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, অভিযানকালে একটি বিদেশি পিস্তল, চারটি রামদা, দুটি লোহার পাইপ উদ্ধার করা হয়।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ওসি আব্দুল কাইয়ুম। তিনি বলেন, এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণে অভিযুক্তদের রুমে অভিযান চালিয়ে দেশী-বিদেশী অস্ত্র উদ্ধার করা হয়।  যাদের কক্ষ থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হবে।

 প্রসঙ্গত, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত এমসি কলেজের হোস্টেলে এক নববধূকে গণধর্ষণ করেছে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। শুক্রবার সন্ধ্যায় ওই তরুণী তার স্বামীকে নিয়ে  এমসি কলেজের ঘুরতে গেলে ছাত্রলীগের ৫/৬ জন নেতাকর্মী তাদের জোরপূর্বক ছাত্রাবাসে তুলে নিয়ে যান। সেখানে দুইজনকে মারধরের পর তরুণীকে ধর্ষণ করে।

পরে রাত ৯টার দিকে  খবর পেয়ে পুলিশ এসে ওই দম্পত্তিকে উদ্ধার করে। তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত