ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

এমপি গোলাম দস্তগীরের কার্যালয়ে গুলিবিদ্ধ হয়েছেন ছাত্রলীগের নেতা

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৭  

রাজধানীর পুরানা পল্টন এলাকায় নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সাংসদ গোলাম দস্তগীর গাজীর রাজনৈতিক কার্যালয়ে ছাত্রলীগের এক নেতা গুলিবিদ্ধ হয়েছেন।

তাঁকে সোমবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতার নাম মোশাররফ হোসেন। তিনি রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক। গোলাম দস্তগীর গাজী ওই এলাকারই সাংসদ। তিনি ঘটনার সময় সাংসদ কার্যালয়ে ছিলেন না বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় পল্টন থানা-পুলিশ সাংসদের এপিএস কামরুজ্জামানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা প্রথম আলোকে বলেন, মাসুদ রানা নামে উপজেলা ছাত্রলীগের আরেক নেতা মোশাররফকে গুলি করেছেন। একটি ঝগড়ার ঘটনা মীমাংসার জন্য তাঁরা সাংসদের এপিএস কামরুজ্জামানের কাছে এসেছিলেন। তখনই কথা-কাটাকাটির একপর্যায়ে এ ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক গাজী গ্রুপের একজন কর্মকর্তা প্রথম আলোকে বলেন, রূপগঞ্জের স্থানীয় নেতা-কর্মীরা প্রায়ই এখানে আসেন ও বিভিন্ন রাজনৈতিক বিষয় নিয়ে বৈঠক করেন। বিকেলে তাঁরা ১০-১৫ জন এসেছিলেন। এরপর তাঁদের মধ্যে কী নিয়ে কথা-কাটাকাটি হয়েছে তা তিনি জানেন না। কথা-কাটাকাটির একপর্যায়ে একজন মোশাররফের পেটে গুলি করেন বলে তিনি ঘটনার পরে জেনেছেন।

ঘটনাস্থলে র‍্যাব-৩-এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান বলেন, গুলিটি মোশাররফের পেটের বাঁ দিকে ঢুকে ডান দিকে আটকে ছিল। কী নিয়ে ঘটনা ঘটেছে জানার চেষ্টা চলছে। ঘটনাস্থলে সাংসদ ছিলেন না। এ ঘটনায় কামরুজ্জামান নামের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জিজ্ঞাসাবাদের জন্য পল্টন থানায় নিয়ে যাওয়া হয়েছে। তিনি নিজেকে সাংসদের এপিএস বলে পরিচয় দিয়েছেন।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত