ঢাকা, ২৮ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সীমান্তে অবৈধভাবে গরু আনতে গিয়ে নিহত হলে তার দায় নেবে না সরকার রাজধানীর সিটিং সার্ভিস হচ্ছে চিটিং সার্ভিস....কাদের দিরাই সড়কে পিকআপ চাপায় আমেরিকা প্রবাসীসহ ২জন নিহত মাধবপুরে ২ জনকে হত্যা, দুর্ঘটনার নাটক সাজায় লালমাটিয়ায় এসকে সিনহাকে ‘মাজায় দড়ি’ লাগিয়ে টেনে দেশে আনা হবে:মোজাম্মেল হক নিখুঁত ও স্বচ্ছতার সাথে জনশুমারি করতে হবে:পরিকল্পনামন্ত্রী হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

এবার সত্যিকারের গায়ে হলুদ মাখলেন ঢালিউড নায়িকা মাহি

প্রকাশিত: ২৫ মে ২০১৬  

চলচ্চিত্রের পর্দায় বহুবারই বিভিন্ন সময়ে বিয়ে হয়েছে ঢালিউডের অন্যতম শীর্ষ নায়িকা মাহিয়া মাহির। সেসূত্রে হয়েছে গায়ে হলুদও।

তবে এবার সত্যিকারের গায়ে হলুদ মাখলেন এ তারকা। সদ্য বিয়ের কাজটি সারার আগে হওয়া সেই গায়ে হলুদ অনুষ্ঠানের কিছু ছবি মাহি শেয়ার করেছেন তার ফেসবুকে। যেখানে মাহিকে পাওয়া যাচ্ছে ফুরফুরে মেজাজে, অন্যরকম স্নিগ্ধতায়।

রঙিন শাড়ি ও হাত ভর্তি মেহেদী পড়ে তাকে এ অনুষ্ঠানে দেখা যাচ্ছে। বেশ ঘরোয়া আয়োজনেই হয়েছে তার এই গায়ে হলুদ অনুষ্ঠান। মিডিয়ার কেউই এতে উপস্থিত ছিলেন না। ছিলেন শুধু পরিবারের সদস্য ও কাছের বন্ধুবান্ধবরা।

মাহির পাত্র সিলেটের কদমতলীর ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপু। চার বছর ধরে একজন আরেকজনকে চেনেন। এদিকে মাহির গায়ে হলুদ ও বিয়ের খবরটি ‘টক অব দ্য শোবিজ’-এ পরিণত হয়েছে।

ফেসবুকে মাহি ভক্তরা তাকে প্রাণভরে অভিনন্দন জানাচ্ছেন জীবনের নতুন ইনিংস শুরুর জন্য।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত