ঢাকা, ২২ নভেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
২৫ জনকে আসামি করে আবরার হত্যার চার্জশিট:অভিযুক্তরা উচ্ছৃঙ্খল ছিল

ইসলামী আন্দোলনের বিক্ষোভে : সংবিধান সংশোধনে ইসলামের মূলনীতি বাদ দেয়ার পরিনাম হবে ভয়াবহ

প্রকাশিত: ১২ মে ২০১১   আপডেট: ১২ মে ২০১১



সংবিধান সংশোধনে কুরআন-সুন্নাহ্ বিরোধী সকল ধারা বাতিল, পাশ্চাত্যের অনুকরণে প্রণয়নকৃত মুসলিম পরিবার ব্যবস্থা ধ্বংশের নীতি-নারীনীতির খসড়া ও সেক্যুলার ভিত্তিক ধর্মহীন শিক্ষানীতি কেন্দ্রের পুর্বঘোষিত কর্মসূচী অনুযায়ী ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলার উদ্দ্যোগে বৃহষ্পতিবার বিকাল ৪টায় নগরীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি জনাব আকমল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজীর আহমদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় সমন্ব^য়কারী প্রফেসর ডাঃ মোয়াজ্জেম হোসেন খাঁন।

 তিনি বলেন, সংবিধান সংশোধনে ইসলামের মূলনীতি বিসমিল্লাহ্ ও রাষ্ট্র ধর্ম ইসলাম সহ অন্যান্য নীতি বাদ দিলে দেশের পরিস্থিতি হবে মারাত্বক ভয়াবহ। ৯০ শতাংশ মুসলমানের এই দেশে সংবিধান সংশোধনের জন্য হক্কানী আলেম ওলামা ও ইসলামী চিন্তাবিদদের না ডেকে বাংলাদেশের গুটিকয়েক চিহ্নিত নাস্তিক-মুরতাদদের মতামত নিয়ে আল্লাহ্ ও রাসুল (সাঃ) এর নাম বাদ দিলে দেশে গৃহ যুদ্ধ শুরু হবে । তখন জনগনের আন্দোলনে এই সরকার পালাবার কোন পথ খুঁজে পাবে না।
সমাবেশে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, মাজহারুল ইসলাম, মাওলানা আব্দুল্লাহ্ আল-মামুন, রিয়াজুল ইসলাম, সা’দ উদ্দিন, হাজী ইছহাক আহমদ, হাজী বাবুল আহমেদ, ছিদ্দিকুর রহমান, রফিকুল ইসলাম, আব্দুল খালেক, ছাত্রনেতা আনোয়ার হোসাইন, এমাদ উদ্দিন, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সহ বিভিন্ন থানা সভাপতি ।

আরও পড়ুন
ঐতিহ্য বিভাগের সর্বাধিক পঠিত