ঢাকা, ০৯ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

ইলিয়াসকে নিয়ে বিএনপির মিথ্যাচার উন্মোচিত হয়েছে:বাহাউদ্দিন নাছিম

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বক্তব্যের মধ্য দিয়ে দলটির নেতা এম ইলিয়াস আলীর ‘নিখোঁজ’ নিয়ে তাদের দীর্ঘদিনের মিথ্যাচারের ভয়ঙ্কর রূপ উন্মোচিত হয়েছে।

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বলেন, ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়ে এসেছে। বিএনপির পক্ষ থেকে বিভিন্ন সময় বারবার মিথ্যা অভিযোগ করা হয়েছে যে, সরকার ইলিয়াস আলীকে নিখোঁজ করেছে।’

‘গতকাল (শনিবার) বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ইলিয়াস আলীকে গুম করার পেছনে জড়িত বিএনপির ভিতরে থাকা কতিপয় নেতা। বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের কথায় সত্য উন্মোচিত হয়েছে। এদের এতদিনের এই মিথ্যাচারের বিচার আমি দেশের মানুষের কাছে রাখতে চাই। তাঁরা দেশ-বিদেশে বিভিন্ন জায়গায় ধরনা দিয়ে মিথ্যাচার করেছেন। এরা সবসময় মিথ্যাচার করে দেশকে ক্ষতিগ্রস্ত করেছেন’, যোগ করেন বাহাউদ্দিন নাছিম।

রোববার দুপুরে করোনা মোকাবেলায় স্বেচ্ছাসেবক লীগের ফ্রি টেলিহেলথ সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি এই মন্তব্য করেন। সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

যদিও আজ রোববার বিকেলে আবার মির্জা আব্বাস সংবাদ সম্মেলন করে দাবি করেছেন, ‘নিখোঁজ’ ইলিয়াস আলীকে নিয়ে গতকাল শনিবার তিনি যে বক্তব্য দিয়েছেন গণমাধ্যম সেই বক্তব্য বিকৃত করে ছেপেছে। তিনি বলেন, ‘সরকার বা আওয়ামী লীগ ইলিয়াস আলীকে গুম করেনি, একথা আমি বলিনি। গণমাধ্যমে আমার কথাকে, বক্তব্যকে টুইস্ট করা হয়েছে, বিকৃত করা হয়েছে।

স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি বলেন, ‘বাংলাদেশের ১৭ কোটি মানুষকে সচেতন করে এদেরকে রাজনৈতিকভাবেও মোকাবেলা করতে হবে। এই ধর্মব্যবসায়ীরা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। 
বাংলাদেশের ১৭ কোটি মানুষ শেখ হাসিনার সঙ্গে আছে, আমাদের সঙ্গে আছে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সামনে এগিয়ে যাব, সফল হব। উন্নয়ন অগ্রগতির পথে কেউ বাধা সৃষ্টি করে আমাদের দাবিয়ে রাখতে পারবে না।’

এ সময় নাছিম সবাইকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

হটলাইন নম্বর ০৯৬১১৯৯৯৭৭৭

করোনা পরিস্থিতি মোকাবিলায় স্বেচ্ছাসেবক লীগ এর আগে ১০টি ফ্রি অ্যাম্বুলেন্স ও দুটি লাশবাহী অ্যাম্বুলেন্স দিয়েছে। এই পরিধি প্রয়োজনে আরও বাড়ানো হবে। আজ চালু হলো ফ্রি টেলিহেলথ সার্ভিস।

ফ্রি টেলিহেলথ সার্ভিসের হটলাইন নাম্বার ০৯৬১১৯৯৯৭৭৭। ২৪ ঘণ্টা ৪৩ জন চিকিৎসক সার্বক্ষণিক এর মাধ্যমে বিনামূল্যে সেবা দিবেন।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত