ঢাকা, ২৪ নভেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
রাসূল (সা.) কে ব্যঙ্গ করে ফ্রান্স মুসলমানদের কলিজায় আগুন লাগিয়েছে সেনাপ্রধানকে প্রধানমন্ত্রীর ‘সেনাবাহিনী পদক’ প্রদান প্রধানমন্ত্রীর ভাষণ: দেশের সার্বভৌমত্ব রক্ষায় আমরা দৃঢ় সংকল্পবদ্ধ সিলেট নগরীর পাঠানটুলায় বাসা থেকে যুবকের লাশ উদ্ধার, তরুণী আটক

ইমজার আজিজ আহমদ সেলিম স্মৃতি অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা শুরু

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০  

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের আয়োজনে এবং বেসরকারি সংস্থা সীমান্তিকের সহযোগিতায় শুরু হয়েছে ‘আজিজ আহমদ সেলিম স্মৃতি অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা।’

রোববার (২২ নভেম্বর) জিন্দাবাজারস্থ ইমজা কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সিলেটের প্রবীণ সাংবাদিক আজিজ আহমদ সেলিম ছিলেন এক ক্রীড়াবিদ ও ক্রীড়াপ্রেমি মানুষ। সীমান্তিক-ইমজা তৃতীয় অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতাটি তাই উৎসর্গ করা হয়েছে তার স্মৃতির উদ্দেশ্যে। 

সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সীমান্তিকের মহাসচিব, সিলেট জেলা পরিষদ সদস্য শামীম আহমদ ও সীমান্তিকের সহকারি নির্বাহী পরিচালক কাজী হুমায়ুন কবির।

অনুষ্ঠানের শুরুতেই ইমজার আজীবন সদস্য ও সবার প্রিয় সহকর্মী আজিজ আহমদ সেলিমের রুহের মাফগেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। ভারাক্রান্ত মনে আজিজ আহমদ সেলিমের স্মৃতিচারণ করেন ইমজার সাবেক সভাপতি আশরাফুল কবির এবং সহসভাপতি আনিস রহমান।

অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক বিষয় নিয়ে বক্তব্য দেন ক্রীড়া কমিটির আহবায়ক বাপ্পা ঘোষ চৌধুরী ও সদস্য সচিব মারুফ আহমদ।

সভাপতির বক্তব্যে মাহবুবুর রহমান রিপন সীমান্তিকের প্রধান উদ্যোক্তা ড. আহমদ আল কবির সহ অতিথি এবং উপস্থিত সকল সদস্যকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজিজ আহমদ সেলিমের শূন্যতা সহজে পূরণ হবার নয়। আমাদের সকলের পক্ষ থেকে তার প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই সামান্য আয়োজন।

উদ্বোধনের আনুষ্ঠানিকতা শেষে ক্যারাম খেলার মধ্য দিয়ে শুরু হয় ক্রীড়া প্রতিযোগিতা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডেইলি স্টারের শেখ আশরাফুল আলম নাসির, বাংলা টিভির এস আলম আলমগীর, গাজী টিভির বিলকিস আক্তার সুমি, ইমজার সহ সাধারণ সম্পাদক প্রত্যুষ তালুকদার, চ্যানেল টুয়েন্টিফোরের গোলজার আহমদ, এটিএন বাংলার ইকবাল মুন্সি, যমুনা টেলিভিশনের মাইদুল রাসেল, নিউজ টুয়েন্টিফোরের সৈয়দ রাসেল, বাংলা টিভির কাইয়ূম উল্লাস, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের গোপাল বর্ধন, যমুনা টিভির নিরানন্দ পাল, মোহনা টিভির শামীম হোসাইন, নিউজ টুয়েন্টিফোরের দীপক বৈদ্য, এটিএননিউজের অনিল পাল, যমুনা টিভির শাকিল আহমদ সোহাগ, নিউজ টুয়েন্টিফোরের শফি আহমদ, ডিবিসির হাসান শিকদার সেলিম প্রমুখ।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত