ঢাকা, ২৮ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

ইন্টার্ন ডাক্তারকে ধর্ষণের হুমকি,ছাত্রলীগ নেতার শাস্তি দাবি

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১ মে ২০১৯  

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের এক মহিলা ইন্টার্ন ডাক্তারকে হয়রানি ও ধর্ষণের হুমকি  ঘটনায় সিলেটের সকল মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা কর্মবিরতি পালন করছেন।

হুমকি দেয়া ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেনের শাস্তি দাবি করেছেন কলেজের শিক্ষার্থী ও চিকিৎসকরা। সারোয়ার দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

আজ শনিবার (১১ মে) সকাল থেকে কর্মবিরতি পালন করছেন নর্থইস্ট মেডিকেল কলেজ, রাগীব রাবেয়া মেডিকেল কলেজ, পার্ক ভিউ মেডিকেল কলেজ, ওসমানী মেডিকেল কলেজ ও উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা। এসব হাসপাতালে কর্মবিরতি চললেও ইমার্জেন্সি সেবা চালু আছে।

কর্মবিরতি চলাকালে দুপুর ১টার দিকে মিরবক্সটুলা উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের গেইটে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা।  কলেজের প্রধান ফটকের সামনে বিভিন্ন স্লোগান সম্বলিত ফেস্টুন নিয়ে অবস্থান নেন। এসময় তারা ডাক্তারদের জন্য নিরাপদ কর্মস্থল, ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উইমেন্স ও রাগীব রাবেয়া মেডিকেল কলেজের কয়েকজন ইন্টার্ন ডাক্তারের সাথে কথা বলে জানা যায়, ছাত্রলীগ নেতা কর্তৃক সিলেট ওইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তারকে ধর্ষণ করার হুমকি ও অসদাচরণ করার প্রতিবাদে সকাল থেকে নিজ নিজ কর্মক্ষেত্রে কর্মবিরতি পালন করছেন সিলেটের সকল মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা। 
প্রতিটি কলেজের কিছু ইন্টার্ন ডাক্তার উইমেন্স মেডিকেল কলেজে এসে তাদের এই প্রতিবাদে সংহতি প্রকাশ করছেন। বর্তমানে ওমেন্স মেডিকেল কলেজে সকল মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তারদের প্রতিনিধিরা মিলে সভা করছেন।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত