ঢাকা, ১৪ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

ইতালি থেকে দেশে এসেছে আরও ১৫৫ জন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

ইতালি থেকে আরও ১৫৫ জন যাত্রী দেশে ফিরেছে। তাদের আশকোনা হজ ক্যাম্পে কোয়ারেন্টােইনে নিয়ে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

রোববার (১৫ মার্চ) সকাল ৮টা ২০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইট করে তারা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

বিমানবন্দরের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহরিয়ার সাজ্জাদ জানান, ইতালি থেকে আসা যাত্রীদের প্রাথমিক পরীক্ষা চলছে। গতকালই বিষয়টি নিশ্চিত ছিল যে রোববার সকালে আরও ১৫৫ যাত্রী দেশে আসছে। সে হিসেবে তারা প্রস্তুতিও গ্রহণ করে রেখেছেন। প্রাথমিকভাবে তাদের আশকোনা হজ ক্যাম্পে অস্থায়ী কোয়ারেন্টাইনে রাখা হবে।

এর আগে শনিবার সকালে ইতালি থেকে দেশে ফিরে আরও ১৪২ জন। সকালে ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর তাদের আশকোনায় হজ ক্যাম্পে নেওয়া হয়েছিল। প্রায় ১১ ঘণ্টা পর তাদের নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইন পাঠানো হয়।

আরও পড়ুন
প্রবাসের সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত