ঢাকা, ০৮ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

আর কোন দিন হেলিকপ্টার চড়বেন না সাকিব

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২০  

আর কোন দিন হেলিকপ্টার চড়বেন না বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও সানোয়ারা ইসলাম কোয়ালিটি স্টেডিয়াম উদ্বোধন উপলক্ষে ৩১ জানুয়ারি চট্টগ্রাম যাওয়ার কথা সাকিবের। এজন্য ঢাকা থেকে সাকিবকে আনা-নেয়ার জন্য দেড় লাখ টাকা খরচে একটি হেলিকপ্টারও ভাড়া করা হয়েছিল।

কিন্তু বুধবার (২৯ জানুয়ারি) সাকিব মুঠোফোনে চট্টগ্রা‌মের আয়েজক‌দের জানিয়েছেন, আমেরিকায় হে‌লিকপ্টার দুর্ঘটনায় বা‌স্কেটবল তারকা (কোবি ব্রায়ান্ট) মারা গে‌ছেন। এজন্য এখন থে‌কে আজীবন তিনি আর হে‌লিকপ্টা‌রে চড়বেন না। তার জন্য বিমা‌নের টি‌কিট পাঠাতে বলেন সাকিব।

জানা গেছে, কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করেছে কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। এটি মূলত পরিচালনার দায়িত্বে রয়েছেন সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির বড় ছেলে বিশিষ্ট শিল্পপতি মুজিবুর রহমান।

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত