ঢাকা, ০৭ ডিসেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
২৫ জনকে আসামি করে আবরার হত্যার চার্জশিট:অভিযুক্তরা উচ্ছৃঙ্খল ছিল

আমি শাকিবের স্ত্রী, ছেলেও আছে: অপু বিশ্বাস- ছেলের দায়িত্ব নেব, অপুরটা ভেবে দেখব: শাকিব

প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৭  

চিত্রনায়ক শাকিবের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছে বলে জানিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তাঁদের একটি ছেলেও রয়েছে। আজ সোমবার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে তিনি এ কথা জানান।

অপু বিশ্বাস বলেন, ২০০৮ সালে ১৮ এপ্রিল তাঁদের বিয়ে হয়। শাকিবের ঢাকার বাসায় এই বিয়ে হয়। পরিবারের কাছের লোকজন সেই বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ের সময় তাঁর নাম হয় অপু ইসলাম খান। শাকিবের ইচ্ছাতেই এত দিন বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছে।

হঠাৎ উধাও হয়ে যাওয়ার ১০ মাস পর ফেরেন অপু বিশ্বাস। তিনি বলেন, এই দীর্ঘ সময়টায় তিনি ভারত, সিঙ্গাপুর ও ব্যাংককে ছিলেন। কলকাতার একটি হাসপাতালে তাঁর ছেলের জন্ম হয়, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। ছেলের নাম আব্রাহাম খান জয়।

অপু বিশ্বাস এসব কথা বলতে গিয়ে বারবার কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, শাকিবের ভালো চিন্তা করে তিনি সব করেছেন। অনেক ছাড় দিয়েছেন। ধৈর্য ধরতে ধরতে শেষ সীমানায় পৌঁছে গেছেন তিনি। তাই এবার সব বলছেন।

শাকিব সম্মান করেননি, বরং বারবার ছোট করেছেন বলে অপু বিশ্বাস বলেন। তাঁর ভাষায়, ‘সম্মান চেয়েছি। পাইনি। বারবার ছোট হয়েছি।’

একপর্যায়ে অপু বিশ্বাস বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর শাকিব তাঁকে বলেছেন নিজেকে লুকিয়ে রাখতে। তাই তিনি তেমনটা করেছেন। সন্তান হওয়ার সময় শাকিব তাঁর পাশে ছিলেন না। তবে ঢাকায় আসার পর সন্তানকে দেখতে যান। সন্তানের সব খরচও দেন।


স্ত্রীর ওপর ক্ষুব্ধ শাকিব সাংবাদিকদের বলেন, ‘আমি আমার সন্তান আব্রাহাম খান জয়ের দায়িত্ব নিতে রাজি আছি। কিন্তু অপুর দায়িত্ব নেব না। সে আমার কথা না শুনে অন্যের প্ররোচনায় আমার ক্যারিয়ারের এত বড় ক্ষতি করল।’


যদিও এর কিছু সময় আগে তিনি বলেন, ‘বিয়ের কথা অপু যা বলেছে তা সত্যি। আমি নানা দিক ভেবেচিন্তে এটা গোপন রেখেছিলাম। অপুর ওপর আমার কোনো ক্ষোভ নেই। শিগগিরই ওকে নিয়ে সবার সামনে আসব আমি। আমার অনুরোধ থাকবে এটা নিয়ে কেউ বিভ্রান্তি ছড়াবেন না। আপনারা সবসময় আমার পাশে যেভাবে ছিলেন, আগামীতেও তাই থাকবেন।’


ইসলাম ধর্মমতে গুলশানে শাকিব খানের বাসায় বিয়ে হয় তাদের। কাবিননামায় অপুর নাম লেখা হয় অপু ইসলাম খান।


আট বছর পর শাকিব-অপু দম্পতির কোলজুড়ে আসে একটি ছেলে সন্তান। নাম আব্রাহাম খান জয়। গত বছরের সেপ্টেম্বর মানে কলকাতার একটি ক্লিনিকে এই ছেলে সন্তানের জন্ম দেন অপু।


বিয়ের নয় বছর পর্যন্ত বিষয়টি গোপন রেখেছিলেন শাকিব খান ও অপু। শাকিব খানের অনুরোধেই বিষয়টি গোপন রাখা হয়।


বিয়ে ও সন্তানের বিষয়টি স্বীকারও করেছেন শাকিব খান। তবে মানসিকভাবে ভেঙে পড়েছেন নায়ক। তিনি বলেন, ‘এক সপ্তাহ পর বিষয়টি সবার সামনে জানানোর কথা ছিল। কিন্তু কার ইন্ধনে অপু এভাবে আজ বিষয়টি লাইভে এসে বলেছে তা আমার জানা নেই।’ শাকিব খান জানান, গত পরশুও সন্তানের ব্যয়ভার বহনের জন্য ১২ লাখ টাকা অপুকে দিয়েছেন তিনি।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত