ঢাকা, ২০ মার্চ, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ফলোআপ: অভাবের যাতনা ও ক্ষোভে বীর মুক্তিযোদ্ধা জলফে আলীর আত্বহত্যা! রাঙ্গামাটিতে ভোট শেষে ফেরার পথে গুলি:নিহতের সংখ্যা বেড়ে ৮ জন জিয়া ভোটের রাজনীতি ধ্বংস করেছেন: প্রধানমন্ত্রী নৌকা আর বিদ্রোহী মিলে সিলেট জেলার ১২ উপজেলাই আ`লীগের নিউজিল্যান্ডেই দাফন সিলেটের হোসনে আরা ও ড. সামাদের মসজিদে হামলাকারীকে আটকানো পাকিস্তানি ‘নায়কের’ মৃত্যু সুনামগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধার রহস্যজনক মৃত্যু খাদ্যমন্ত্রীর জামাইয়ের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি ‘হত্যা’ ফের ডাকসু পুনর্নির্বাচনের দাবি জানালেন ভিপি নুর বিশ্বব্যাপী প্রশংসায় ভাসছেন সেই কিশোর, আরও ডিম কেনার তহবিল গঠন

আবু সিনা ছাত্রাবাসের যায়গায় ১৯৩৬ সালে হাসপাতাল ছিল:মুহিত

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯  

সিলেটে নির্মাণাধীন ২৫০ শয্যার সিলেট জেলা হাসপাতাল আবু সিনা ছাত্রাবাসের যায়গাতেই নির্মাণ করা হবে বলে জানিয়েছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

বৃহস্পতিবার সিলেটের ধোপাগুল এলাকায় সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আশফাক আহমদের গণসংযোগে এমন মন্তব্য করেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন- আবু সিনা ছাত্রাবাসের যায়গায় ১৯৩৬ সালে হাসপাতাল ছিল। আরে এখানেই নতুন ৫০ শয্যার সিলেট জেলা হাসপাতাল নির্মাণ করা হবে। কোন বাঁধাই এ কাজ আটকাতে পারবে না।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত