ঢাকা, ২৮ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

আজ বৃহস্পতিবার টানা ৮ ঘন্টা সিলেট মহানগরে গ্যাস থাকবেনা

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২০  

সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা এলাকা ছাড়া বাকি সব এলাকায় আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। 

জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য এই গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড কর্তৃপক্ষ।

গত ৩০ নভেম্বর প্রকাশিত এক বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত সিলেট শহরতলির খাদিমনগর এলাকার জালালাবাদ গ্যাস স্টেশনের (ডিআরএস) জরুরি রক্ষণাবেক্ষণ কাজ করা হবে।

ফলে দক্ষিণ সুরমা এলাকা ছাড়া সিলেট মহানগরীর বাকি সব স্থানে গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সিলেট মহানগরীতে জালালাবাদ গ্যাসের অধিভুক্ত প্রায় ৩০ হাজার গ্রাহক রয়েছেন।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত