ঢাকা, ১৪ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

আজ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স কোর্সে ভর্তির আবেদন শুরু

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২০  

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের ভর্তি জন্য রিলিজ স্লিপের আবেদন অনলাইনে শুরু হচ্ছে আজ। সোমবার বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয় ভর্তি কার্যক্রম মঙ্গলবার বিকাল ৪ টা থেকে শুরু হয়ে ১৩ জানুয়ারি রাত ১২ টা পর্যন্ত চলবে।

বিশ্ববিদ্যালয়ের বিএড, বিএমএড, বিএসএড, বিপিএড, এমএড, এমএসএড, এমপিএড, এমএসসি ইন কম্পিউটার সায়েন্স ও এলএলবি শেষ বর্ষের এ কার্যক্রম চলবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, যে সকল প্রার্থী মেধা তালিকায় স্থান পাননি, মেধা তালিকায় স্থান পেয়েও ভর্তি হননি, মেধা তালিকায় ভর্তি হয়ে পরবর্তীতে ভর্তি বাতিল করেছেন এবং দ্বিতীয় পর্যায়ে যে সকল আবেদনকারী অনলাইনে প্রাথমিক আবেদন ফরম পূরণ সম্পন্ন করেছেন, সে সকল প্রার্থী রিলিজ স্লিপে আবেদন করতে পারবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে জানা যাবে।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত