ঢাকা, ২৬ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সেনাবাহিনী যেন যুগের সাথে তাল মিলিয়ে চলতে পারে: প্রধানমন্ত্রী সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবকের মৃত্যুর অভিযোগ

আগামী ২০ মার্চ আসছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬ মার্চ ২০২০  

১৭ বছর আগে পরিচালক দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি। রিয়াজ ও শাবনূর অভিনীত ছবিটি সে সময় তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। প্রায় দুই দশক পর জনপ্রিয় সেই চলচ্চিত্রের সিক্যুয়েল নিয়ে হাজির হচ্ছেন পরিচালক দেবাশীষ।

এ ছবির মধ্য দিয়ে দীর্ঘ সময় পর বড়পর্দায় ফিরছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এখানে প্রথমবারের মতো তিনি জুটি বেঁধেছেন বাপ্পী চৌধুরীর সঙ্গে। আগামী ২o মার্চ মুক্তি পাবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’।

খবরটি নিশ্চিত করেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস নিজেই। তিনি জানান, ‘আগামী ২০ মার্চ, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ আসছে আপনাদের প্রিয় প্রেক্ষাগৃহে। এটি একটি পারিবারিক চলচ্চিত্র। পরিবার নিয়ে উপভোগ করার মত ছবি। আশা করি, সবাই দলে দলে হলে গিয়ে ছবিটি উপভোগ করবেন।’

ছবির মুক্তি উপলক্ষে এরই মধ্যে ব্যাপক প্রচার শুরু করে দিয়েছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-এর টিম। প্রচারণার অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার ‘বলছে আকাশ মুখ লুকিয়ে’ শিরোনামের রোমান্টিক একটি গান ইউটিউবে প্রকাশিত হয়। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। শ্রী প্রিতমের সুর ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রখ্যাত সংগীতশিল্পী কুমার শানু।এ গানটির মধ্য দিয়ে এক দশক পর বাংলাদেশি ছবিতে গান করলেন তিনি।

ফ্যামিলি ড্রামা ও কমেডি ধাঁচের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-এ অপু-বাপ্পী ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা ও চিকন আলী প্রমুখ। ছবিটির কাহিনি লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেবাশীষ বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ছবিটি প্রযোজনা করেছেন সৈয়দ আশিক রহমান।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত