ঢাকা, ১২ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

আই এম রেডি টু ডাই: শামীম ওসমান

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৯  

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে অনেক খেলা হচ্ছে। এর প্রত্যেকটির জবাবও আমার কাছে আছে। 

ডকুমেন্টও আছে অনেক কিছুর। কিন্তু প্রকাশ করছি না। ধৈর্য ধরছি। আমি আল্লাহ ছাড়া কাউকে ভয় করি না। ধীরে ধীরে আজকাল আমি মৃত্যুর জন্য প্রস্তুত হচ্ছি। আই এম রেডি টু ডাই।

শনিবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ভূইগড়ে রূপায়ণ টাউনে ফ্ল্যাট মালিকদের সঙ্গে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, আগামীতে আর ভোট করবো না সে ঘোষণাও দিয়েছি। আমি কিছুই চাই না। শুধু এতটুকু চাই যাতে আমার মৃত্যুর পর লোকজন অন্তত আমার জন্য চোখের পানিটুকু ফেলে। 

শামীম ওসমান মতবিনিময় সভায় আরো বলেন, ‘যদি বাইরে থেকে কেউ আসে তাহলে ঘাড় ধরে বের করে দিবেন। আর যদি এখানকার বাসিন্দাও কেউ খারাপ হয় তাহলেও বের করে দিবেন যদি আপনারা সেটা চান।’

তিনি রূপায়ণের ফ্ল্যাটবাসীদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা কিন্তু আপনাদের ডিউটি পালন করেন নাই। একবার বলে দেখতেন আমাকে। টেস্ট করে দেখতেন। না কাঁদলে মাও দুধ দেয় না। আশেপাশের কোনো এলাকাতে ঝামেলা দেখলেও জানাবেন। কাজ না করলে তখন বলবেন। আপনাদের প্রতি আমার কষ্ট এটাই আপনারা আমাকে জানানোর প্রয়োজন মনে করেননি। 

শামীম ওসমান কাউকে ছাড় দিবে না, সে যেই দলের হোক না কেন। আজকের পর থেকে রূপায়ণে যারা আছেন আমার মা বোনারাও আছেন, এখানে আপনারা বুক ফুলিয়ে বাহিরে বের হবেন, কোনো ভয় নাই।’

উল্লেখ বৃহস্পতিবার রাতে রূপায়ণ টাউনের ভেতর ফ্ল্যাট বাসায় সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের সভাপতি নাজিমউদ্দিন বাহিনীর হামলায় শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবসহ ৪ জন আহত হন। 
এ ঘটনায় নাজিম উদ্দিনকে প্রধান আসামি করে ১৩ জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত