ঢাকা, ২৪ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

অভিনেত্রী হ্যাপি ধর্ষণ মামলায় রুবেলের জামিন, খেলতে পারছেন বিশ্বকাপে

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৫  

অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় জামিন পেয়েছেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। এর ফলে বিশ্বকাপ ক্রিকেটে তার অংশগ্রহণ নিয়ে অনিশ্চয়তা ও শঙ্কা আপাতত কেটে গেল।  

রোববার (১১ জানুয়ারি) দুপুরে রুবেলের জামিনের আবেদন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক ইমরুল কায়েস।

আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাওয়া বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের ১৫ সদস্যের চূড়ান্ত দলে রয়েছেন রুবেল। কারাগারে থাকায় তার বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কা ছিল।

বিশ্বকাপকে সামনে রেখে সোমবার (১২ জানুয়ারি) থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হচ্ছে জাতীয় দলের ক্যাম্প। রোববারই কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে এতে অংশ নিতে পারবেন রুবেল- এমনটাই জানিয়েছেন তার স্বজনেরা।আগামী ২৪ জানুয়ারি অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ছাড়বেন টাইগাররা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) আগেই জানিয়ে রেখেছে, জামিনে মুক্তি পেলে অস্ট্রেলিয়ায় দলের সঙ্গে যেতে পারবেন এ পেসার।

এর আগে শনিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের জানিয়েছিলেন, রুবেল যদি রোববার আদালত থেকে জামিন নিয়ে আসতে পারেন, তাহলে তিনি বিশ্বকাপ দলে জায়গা পাবেন।

আরও পড়ুন
বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত