ঢাকা, ২৯ জানুয়ারি, ২০২৩
SylhetNews24.com
শিরোনাম:

অভিনেতা মির্জা বিলালকে বিয়ে করলেন ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২  

আবারও বিয়ে করছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও বিরোধী দল তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান। যুক্তরাষ্ট্র প্রবাসী পাকিস্তানি অভিনেতা মির্জা বিলাল বেগকে বিয়ে করেছেন তিনি। এ নিয়ে তৃতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রেহাম।

নিজের বিয়ের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়ে জানিয়েছেন ৪৯ বছর বয়সী রেহাম খান। ইনস্টাগ্রামে বিয়ের ছবিও শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, আত্মার আত্মীয়কে খুঁজে পেয়েছি, যার ওপর আস্থা রাখা যায়।

এক টুইটার বার্তায় তিনি লিখেন, সিয়াটলে আমাদের শুভবিবাহ সম্পন্ন হয়েছে। মির্জা বিলালের বাবা-মা আমাদের জন্য দোয়া করেছেন। বিয়েতে আমার উকিল ছিল আমার ছেলে।

রেহাম খানের বয়স এখন ৪৯। আর মির্জা বিলাল বেগের ৩৬। ইনস্টাগ্রামে রেহাম তার অনুরাগীদের মির্জা বিলালের সঙ্গে তার তৃতীয় বিয়ের কথা জানান। সেই সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। মির্জা বিলালের হাত ধরা ছবি শেয়ার করেন তিনি। ছবিতে তাদের বিয়ের আংটি দেখা গেছে।

শেয়ার করা আরেকটি ছবিতে রেহাম ও মির্জা বিলালকে বিয়ের পোশাক পরা অবস্থায় দেখা যায়। ওই ছবির ক্যাপশন ছিল ‘আমার আত্মার সাথীকে খুঁজে পেয়েছি’। দুই পক্ষের আত্মীয়-পরিজনদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন হয়েছে বলে জানান রেহাম।

ইনস্টাগ্রামে বিয়ের একাধিক ছবি পোস্টের পর নব দম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছেন অনেকেই। তাতে হার্ট ইমোজিসহ মুবারকবাদ জানিয়েছেন কেউ কেউ। কেউ কেউ আবার নতুন দম্পতির সুখের জীবন চেয়ে দোয়া করেছেন। রেহামের বিয়ের সিদ্ধান্তকে ‘দারুণ’ বলে প্রশংসাও করেছেন।

ব্রিটিশ সাংবাদিক রেহাম বিয়ে করেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে। ২০১৪ সালে তাদের বিয়ে হয়। বিবিসির চাকরি ছেড়ে দিয়ে ইমরানকে বিয়ে করে রেহাম পুরোপুরিভাবে পাকিস্তানে চলে যান। কিন্তু ইমরানের সঙ্গে রেহামের দ্বিতীয় বিয়ে মাত্র ১০ মাস স্থায়ী হয়েছিল।
সাবেক পাক প্রধানমন্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘিরে তৈরি হয় বিতর্ক। বলা হয়, রেহাম ইমরান খানকে খুন করতে চেয়েছিলেন।

যদিও পরে বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খোলেন রেহাম খান স্বয়ং। জানান বিবাহবিচ্ছেদের অনেকগুলো কারণ। তার মতে, ক্রিকেটার থেকে রাজনীতিবিদ হওয়া ইমরান খান নিজের বউকে ঘরবন্দি করে রাখতেই বেশি ভালোবাসতেন। ইমরান চাইতেন না, রেহাম বাইরের জগতের সঙ্গে খুব বেশি মিশুক অথবা ইমরানের কাজে খুব বেশি নাক গলাক।

রেহাম খানের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার ইমরান খান আবারও বিয়ে করেন। ২০১৮ সালে পাকিস্তানের ক্ষমতায় আসার পর বুশরা বিবি নামে এক নারীকে বিয়ে করেন তিনি। এটা ইমরান খানের তৃতীয় বিয়ে। পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পর ইমরান খানের কঠোর সমালোচকদের অন্যতম ছিলেন রেহাম খান। রেহামের নতুন জীবন কেমন হয়, এখন সেটাই দেখার।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত