ঢাকা, ২৩ এপ্রিল, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ---শ্রীলংকায় ৮টি পৃথক বোমা হামলায় নিহত বেড়ে ২০৭,কারফিউ জারি ‘সরকার বেকায়দায় নেই যে খালেদাকে প্যারোলে মুক্তি দিতে হবে’ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যুবক খুনের নেপথ্যে নৌ-পথে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮ নুসরাত হত্যা: আ’লীগ নেতা রুহুল আমিন আটক সিলেটের ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

অবশেষে বিয়ে করেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৭  

অবশেষে বিয়ের কাজ সম্পন্ন করেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ইতালির মিলান শহরে আজ সকালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলে ভারতীয় শীর্ষ গণমাধ্যমগুলো জানিয়েছে।

তবে এরইমধ্যে চলে এসেছে আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়ের ছবি। একে অপরে আজীবন একসাথে থাকার শপথ নিলেন এই তারকা দম্পতি।

আনুশকা-কোহলির বিয়ে সম্পন্ন, বিবাহোত্তর সংবর্ধনা ২৬ ডিসেম্বর

সোমবার রাতে আনুশকা বিয়ের খবর আনুষ্ঠানিকভাবে জানিয়ে টুইটারে লিখেছেন, আজ আমরা ভালোবাসার বন্ধনে চিরকাল একসাথে থাকার শপথ নিয়েছি। এই বিশেষ দিনটি আকর্ষণীয় হয়ে উঠবে আমাদের পরিবারের সদস্য, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভকামনায়। ধন্যবাদ আমাদের এক দূদীর্ঘ আনন্দময় যাত্রাপথের অংশ হয়ে থাকার জন্য।

ইতালির ভূস্বর্গ বলে পরিচিত তুসকানি শহরের একটি ঐতিহ্যবাহী রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে তাদের মেহেদী, সংগীত ও বিয়ের নানান আনুষ্ঠানিকতা। পরে সেখান থেকে অনেকটা দূরের মিলান শহরে বিয়ে সম্পন্ন হয়।   আগামী ২৬ ডিসেম্বর ভারতের মুম্বাই গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হচ্ছে বলে জানা গেছে।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত