ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

অক্ষয়ের পারিশ্রমিক ১২০ কোটি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ২০১৯ সালে তার পাঁচটি সিনেমা ৭৫০ কোটি রুপি আয় করেছে।

তাই এখন বলিউডের বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের মধ্যে তিনি অন্যতম। শোনা যাচ্ছে নতুন ছবিতে অভিনেতা ১২০ কোটি রুপি পারিশ্রমিক পাচ্ছেন।

‘বলিউড হাঙ্গামা’ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, আনন্দ এল রাই-র নতুন সিনেমায় অভিনয়ের জন্য ১২০ রুপি পারিশ্রমিক পাচ্ছেন অক্ষয়।

নতুন ছবিতে অক্ষয়ের পারিশ্রমিক প্রসঙ্গে ভারতীয় একটি সূত্র জানিয়েছে, অক্ষয় কুমার মোটা টাকার পারিশ্রমিক দাবি করে থাকেন এটা বলিউডে সবাই জানে। আর আজকের দিনে দাঁড়িয়ে অক্ষয়ের নামে যে শুধু হলভর্তি হয় তা নয়, অক্ষয় কুমারের ছবির ডিজিটাল ও স্যাটেলাইট রাইটসও বেশি টাকায় বিক্রি হয়। তাই অক্ষয় মনে করছে তার ১০০ কোটি টাকার বেশি পারিশ্রমিক প্রাপ্য।

শোনা যাচ্ছে, নতুন ছবিতে অক্ষয় কুমার ছাড়াও মুখ্য ভূমিকায় থাকবেন সারা আলী খান ও ধনুশ। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি। এবছরের মাঝামাঝি সময়ে ছবিটি ফ্লোরে যাবে বলে জানা গেছে। এখনও এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। আগামী ২-৩ সপ্তাহের মধ্যে বিস্তারিত জানা যেতে পারে।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত