20 Sep 2018
Loading
 

প্রচ্ছদ

জাতীয়

বাণিজ্য

খেলাধুলা

তথ্যপ্রযুক্তি

শিক্ষা

বিনোদন

সাহিত্য-সংস্কৃতি

ঐতিহ্য

পর্যটন

প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
শিরোনাম:
Bread Crumbs

2015-09-07 10:40:51

পশ্চিমবঙ্গের অভিনেত্রী পাওলি দাম’র প্রেমিক সিলেটী

সিলেটনিউজ২৪.কম

বিয়ে করতে চলেছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী পাওলি দাম। দিনক্ষণ এখনও ঠিক না হলেও পাত্র প্রস্তুত। পাওলি নিজেই জানালেন ছেলে সিলেটি।

‘কালবেলা’ দিয়ে চমকপ্রদ শুরুর পর হারিয়ে গিয়েছিলেন ‘ছত্রাক’য়ের ভাইরাসে। আবার জমজমাট কামব্যাকে তিনি। পাওলি-র নতুন পৃথিবীতে অবশ্য নতুন ছবিই শুধু নেই। আছে ভরপুর প্রেম আর বিয়ের সঙ্কেতও।

সম্প্রতি পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজারকে দেয়া এক সাক্ষাৎকারে অকপটেই পাওলি স্বীকার করে নিলেন গুয়াহাটির ছেলে অর্জুন দেবের সঙ্গে প্রেম করছেন তিনি এবং খুব শিগগিরই বিয়ে করার কথাও ভাবছেন। বললেনন,নাথিং ইজ ফিক্সড। মোটামুটি বিয়ে যে করব সেটা ফাইনাল। কিন্তু ডেট ফিক্স করিনি।

বয়ফ্রেন্ড বাঙালি তো? হ্যাঁ হ্যাঁ, অবশ্যই বাঙালি। সিলেটি। শুঁটকি মাছ খায়। আবার সুশিও ভালবাসে। আমি ভীষণ লাকি টু হ্যাভ ফাউন্ড অর্জুন।

বিনোদন জগতের বাইরের এই বাসিন্দার সঙ্গে এক সামাজিক অনুষ্ঠানে পরিচয়। তারপর ধীরে ধীরে তা প্রণয়ে রূপ নেয়। ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী এটাও জানাতে ভুললেন না যে, তার প্রেমিকটি তার চেয়ে বয়সে পাঁচ বছরের ছোট। তবে দুজনের বোঝা-পড়াটা চমৎকার। এমনকি ‘ছত্রাক’ সিনেমায় তার আপত্তিকর দৃশ্যটি নিয়েও বিন্দুমাত্র আক্ষেপ নেই তার।

প্রশ্ন ছিল-অর্জুন দেখেছেন ‘ছত্রাক’‌য়ের সেই ক্লিপটা? আমি তো ‘ছত্রাক’ ছবিটা আগে দেখিনি। অর্জুনের সঙ্গেই প্রথমবার দেখেছি ছবিটা। সঙ্গে ওই সিনটা।
চার বছরে কোনও দিন ওই ক্লিপটা দেখেননি... কী দেখব? আমি তো অভিনয় করেছি। দেখতেও ইচ্ছে হয়নি। অর্জুনের সঙ্গেই প্রথম দেখেছি।

অর্জুনের রিঅ্যাকশন কী ছিল? ও বলল, হি হ্যাজ নো প্রবলেম উইথ দ্য সিন। সঙ্গে এটাও বলল, ফালতু ফালতু কেন এটার পাইরেটেড ভার্সান বেরিয়েছিল কে জানে!

কিন্তু এটা মেনে নেওয়া তো সহজ নয়। বেশির ভাগ পুরুষই খুশি হবেন না এটা জেনে যে, পুরো পৃথিবী তাঁর বৌ বা গার্লফ্রেন্ডকে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় দেখে ফেলেছে...

হ্যাঁ, আমি জানি। ইট ইজ নট ইজি। কিন্তু অর্জুন মানুষটাকে এই জন্যই আমি এত ভালবাসি। হি ইজ আ ডিফারেন্ট পার্সন অলটুগেদার। ও জানে আমার সিনেমাবোধ সেই সময় যা ছিল, আজও তাই আছে। আমার এই বোধটাকে ও রেসপেক্ট করে। এবং তাই জন্যই আমার ওর প্রতি যতটা ভালবাসা, ঠিক ততটাই রেসপেক্ট রয়েছে। আমার থেকে যদিও ছোট, হিজ ম্যচিওরিটি ইজ অ্যামেজিং।

অর্জুনের পরিবারের সঙ্গেও সম্পর্কটা দারুণ বলেই জানালেন পাওলি। তাদের সঙ্গে প্রায়ই বেড়াতে কিংবা শপিং করতে যান।

হবু বরের বাড়ি গুয়াহাটিতে হলেও বিয়ের পর কলকাতায় থাকবেন পাওলি। তবে বরকে সঙ্গে নিয়ে অনেক জায়গায় ঘুরে বেড়াবেন বলে পরিকল্পনা চলছে বলেও জানালেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে পাওলি অভিনীত ‘নাটকের মতো’ সিনেমাটি। এখন ব্যস্ত রয়েছেন ‘অরণি তখন’ এবং ‘দেবী’ নামে দুটি সিনেমার কাজে।

Advertisement

বিনোদন-এর সর্বশেষ খবর

প্রচ্ছদ জাতীয় বাণিজ্য খেলাধুলা তথ্যপ্রযুক্তি শিক্ষা বিনোদন সাহিত্য-সংস্কৃতি ঐতিহ্য পর্যটন প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
Editor: Khaled Ahmed, SylhetNews24.com SNC Limited. Shah Forid Road. 30/3, Jalalabad R/A. Sylhet-3100. Bangladesh. Cell: +88 01711156789, +88 01611156789,
e-mail: [email protected], [email protected] Executive Editor: Mohammad Serajul Islam. cell:+88 01712 325665
All right ® reserved by SylhetNews24.com    Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.