23 Oct 2018
Loading
 

প্রচ্ছদ

জাতীয়

বাণিজ্য

খেলাধুলা

তথ্যপ্রযুক্তি

শিক্ষা

বিনোদন

সাহিত্য-সংস্কৃতি

ঐতিহ্য

পর্যটন

প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
শিরোনাম:
Bread Crumbs

2018-04-19 20:07:22

কানাইঘাটে ডাকাতি প্রতিরোধ করতে গিয়ে গুলিতে প্রবাস ফেরত বাড়ির বড় ছেলে নিহত

সিলেটনিউজ২৪.কম

কানাইঘাট সদর ইউপির ছোটদেশ আগফৌদ বাড়িতে ডাকাতির সময় প্রতিরোধ করতে  গিয়ে অস্ত্রধারী ডাকাত দলের গুলিতে ইবজালুর রহমান (৪০) নামে সৌদী ফেরত বাড়ির রড় ছেলে নিহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কানাইঘাট থানার ওসি আব্দুল আহাদ জানান, বুধবার রাত ২টার দিকে ছোটদেশ গ্রামের আব্দুল জলিলের বাড়ির মেইন গেইটের তালা ভেঙ্গে ৮-১০ জনের একটি অস্ত্রধারী ডাকাত দল হানা দেয়।

এসময় তারা পরিবারের সবাইকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে ৩টি কক্ষে হানা দেয়। পরিবারের লোকজনের চিৎকারে পাশের ঘরে থাকা আব্দুল জলিলের বড় ছেলে ইবজালুর রহমান ডাকাতদের প্রতিরোধের চেষ্টা করলে তাকে গুলি করে ডাকাতদল পালিয়ে যায়।

অস্ত্রধারী ডাকাতদল ছোটদেশ গ্রামের আব্দুল জলিলের বাড়িতে হানা দিয়ে কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে পড়ে। পরে বসত ঘরের একটি কক্ষের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরের নারী-পুরুষসহ সবাইকে অস্ত্রের মাধ্যমে জিম্মি করে ঘরের মালামাল তছনছ শুরু করে। 

এ সময় ইফজালের ভাই প্রবাসী নিজাম উদ্দিনের স্ত্রী নাছিমা বেগম চিৎকার শুরু করলে তার শ্বশুর গৃহকর্তা আব্দুল জলিল একটি কক্ষ থেকে বের হলে ডাকাতরা তাকে মারধর করে বেঁধে ফেলে। তার চিৎকারে বাড়ীর অন্য একটি ঘর থেকে ইফজাল অাহমদ বের হয়ে ডাকাতদের প্রতিরোধের চেষ্টা করলে ডাকাতরা তাকে গুলি করে।

গুলির শব্দ ও লোকজনের চিৎকারে শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে গুলিবিদ্ধ অবস্থায় ইবজালকে সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পথে দরবস্ত নামক স্থানে সে মারা যায়।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান কানাইঘাট থানার ওসি আব্দুল আহাদ। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের এডিশনাল পুলিশ সুপার উত্তর আবুল হাসনাত,কানাইঘাট সার্কেলের এএসপি আমিনুল ইসলাম সরকার।

ইফজাল আহমদ এলাকার লোকজনের কাছে চেয়ারম্যান নামে পরিচিত ছিলেন।তিনি দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। ইফজালের ২ ভাই স্পেন ও ৩ ভাই সৌদি আরবে থাকেন। বাড়ির দেখাশােনার পাশাপাশি স্থানীয় ইটকলা বাজারে একটি ভূষিমালের দোকানও অাছে ইফজালের।

বাজারের ব্যাবসায়ী সমিতির বর্তমান সেক্রেটারিও তিনি। বাড়িতে বাবা-মা, স্ত্রী ও চারসন্তানকে নিয়ে সুখের সংসার ছিল তার। কিন্তু এ সাজানো সংসার মুহূর্তেই তছনছ করে দেয় দুর্ধর্ষ ডাকাতদল।

পরিবারের বড় ছেলেকে হারিয়ে বৃদ্ধ মা-বাবা এখন পাগলপ্রায়। নিহতের স্ত্রী, ৪ সন্তান ও পরিবারের লোকজনের কান্নায় এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে। নিহত ইফজালের বাড়িতে চলছে এখন শোকের মাতম। প্রিয় মানুষটিকে হারিয়ে এলাকাবাসীও নির্বাক।ডাকাতি ও হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । বাদ এশা নামাজে জানাজা শেষে লাশ দাফন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Advertisement

জাতীয়-এর সর্বশেষ খবর

প্রচ্ছদ জাতীয় বাণিজ্য খেলাধুলা তথ্যপ্রযুক্তি শিক্ষা বিনোদন সাহিত্য-সংস্কৃতি ঐতিহ্য পর্যটন প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
Editor: Khaled Ahmed, SylhetNews24.com SNC Limited. Shah Forid Road. 30/3, Jalalabad R/A. Sylhet-3100. Bangladesh. Cell: +88 01711156789, +88 01611156789,
e-mail: [email protected], [email protected] Executive Editor: Mohammad Serajul Islam. cell:+88 01712 325665
All right ® reserved by SylhetNews24.com    Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.