24 Nov 2017
Loading
 

প্রচ্ছদ

জাতীয়

বাণিজ্য

খেলাধুলা

তথ্যপ্রযুক্তি

শিক্ষা

বিনোদন

সাহিত্য-সংস্কৃতি

ঐতিহ্য

পর্যটন

প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
শিরোনাম:
Bread Crumbs

2017-11-10 20:30:53

হবিগঞ্জে সভায় হামলা এমপি কেয়া চৌধুরী আহত, জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি

সিলেটনিউজ২৪.কম

শুক্রবার বিকেলে হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুরে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর সভায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন তিনি নিজেই।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আওয়ামী লীগ ও যুবলীগের একটি গ্রুপের কতিপয় নেতাকর্মী এই হামলা চালিয়েছে।

ওই হামলার ঘটনার পর সন্ধ্যায় একটি প্রতিবাদ সভায় ঘটনার বর্ণনা দিতে গিয়ে কেয়া চৌধুরী একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে ওসমানী হাসপাতালে ভর্তি হয়েছে।

 স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে বাহুবলের মিরপুরে বেদে সম্প্রদায়ের মধ্যে সমাজসেবার চেক ও বয়স্ক ভাতার কার্ড বিতরণ শেষে কেয়া চৌধুরী বেদে বহর পরিদর্শন করেন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়ার গাড়িচালক কেয়া চৌধুরীর ভিডিও ধারণ করতে থাকেন, ভিডিও ধারণের কারণ জানতে চাইলে গাড়িচালক কেয়া চৌধুরীর সাথে অসৌজন্যমূলক আচরণ করেন। এসময় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এরপর উক্ত ঘটনাকে কেন্দ্র করে উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া ও জেলা পরিষদের সদস্য আলাউর রহমান ঘটনাস্থলে গিয়ে কেয়া চৌধুরীকে গালিগালাজ করতে থাকেন। এসময় দুপক্ষে উত্তপ্ত বাক্য বিনিময় এবং ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

সন্ধ্যায় এক প্রতিবাদ সভায় মিরপুরের বাসিন্দাদের হামলার বিষয়টি অবগত করে বক্তব্য রাখেন কেয়া চৌধুরী। বক্তব্যের একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। তাৎক্ষণিকভাবে তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সংসদ সদস্য কেয়া  চৌধুরীর ব্যক্তিগত সহকারী মামুন আহমেদ জানান, ম্যাডাম বাহুবলের মিরপুরে একটি অনুষ্ঠান করছিলেন। পূর্বপরিকল্পিতভাবে সেখানে বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়ার নেতৃত্বে হামলায় ম্যাডাম আহত হন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক বলেন, সংসদ সদস্য কেয়া চৌধুরীকে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমান রাসেল বলেন, অনুষ্ঠানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তারা মিয়ার লোকজনের মধ্যে বাকবিতণ্ডা হয় এবং উভয়পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ।

Advertisement

জাতীয়-এর সর্বশেষ খবর

প্রচ্ছদ জাতীয় বাণিজ্য খেলাধুলা তথ্যপ্রযুক্তি শিক্ষা বিনোদন সাহিত্য-সংস্কৃতি ঐতিহ্য পর্যটন প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
Editor: Khaled Ahmed, SylhetNews24.com SNC Limited. Shah Forid Road. 30/3, Jalalabad R/A. Sylhet-3100. Bangladesh. Cell: +88 01711156789, +88 01611156789,
e-mail: [email protected], [email protected] Executive Editor: Mohammad Serajul Islam. cell:+88 01712 325665
All right ® reserved by SylhetNews24.com    Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.