23 Jul 2018
Loading
 

প্রচ্ছদ

জাতীয়

বাণিজ্য

খেলাধুলা

তথ্যপ্রযুক্তি

শিক্ষা

বিনোদন

সাহিত্য-সংস্কৃতি

ঐতিহ্য

পর্যটন

প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
শিরোনাম:
Bread Crumbs

2018-01-09 17:37:46

প্রখ্যাত চিকিৎসক প্রফেসর এম এ রকিব আর নেই, বুধবার বাদ আসর সিলেটে দাফন

সিলেটনিউজ২৪.কম

চিকিৎসা জগতে বৃহত্তর সিলেটের কিংবদন্তিতুল্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সভাপতি প্রফেসর ডা. এম এ রকিব ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ---- রাজিউন)।

মঙ্গলবার বেলা ১২টা ৫৫মিনিটে ঢাকার ইউনাইটেড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর তিনি স্ত্রী ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বিগত কয়েক দিন যাবত অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিলেন।

মরহুমের প্রথম জানাযার নামাজ মঙ্গলবার বাদ মাগরিব রাজধানীর গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় মরহুমের লাশ নিয়ে সিলেটের উদ্দেশ্যে  রওয়ানা দেন স্বজনরা। নগরীর নবাব রোডের বাসায় তাঁর মরদেহ রাখা হবে।

এদিকে, প্রখ্যাত এই চিকিৎসকের দ্বিতীয় নামাজে জানাযা আজ বুধবার সিলেট শাহজালাল (র.) দরগাহ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। পরে তার লাশ হযরত শাহজালাল (র.) দরগাহ কবরস্থানে দাফন করা হবে।

সিলেট ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি আফম কামাল ও সাধারণ সম্পাদক লোকমান আহমদ এক যুক্ত বিবৃতিতে সমিতির সভাপতি প্রবীণ চিকিৎসক অধ্যাপক ডা. এম এ রকিবের মৃত্যুতে শোক প্রকাশ করেন ও তাঁর বিদেহীর আত্মার শান্তি কামনা করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বিবৃতিতে তারা মরহুমের জানাযায় উপস্থিত হওয়ার জন্য সিলেটের সর্বস্থরের মানুষের প্রতি আহবান জানান।

Advertisement

জাতীয়-এর সর্বশেষ খবর

প্রচ্ছদ জাতীয় বাণিজ্য খেলাধুলা তথ্যপ্রযুক্তি শিক্ষা বিনোদন সাহিত্য-সংস্কৃতি ঐতিহ্য পর্যটন প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
Editor: Khaled Ahmed, SylhetNews24.com SNC Limited. Shah Forid Road. 30/3, Jalalabad R/A. Sylhet-3100. Bangladesh. Cell: +88 01711156789, +88 01611156789,
e-mail: [email protected], [email protected] Executive Editor: Mohammad Serajul Islam. cell:+88 01712 325665
All right ® reserved by SylhetNews24.com    Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.