17 Nov 2018
Loading
 

প্রচ্ছদ

জাতীয়

বাণিজ্য

খেলাধুলা

তথ্যপ্রযুক্তি

শিক্ষা

বিনোদন

সাহিত্য-সংস্কৃতি

ঐতিহ্য

পর্যটন

প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
শিরোনাম:
Bread Crumbs

2014-07-23 23:17:20

লন্ডনে শেখ হাসিনা :লন্ডন প্রবাসীরা সরাসরি সিলেট যাবেন,পরে বিমান ঢাকা যাবে

সিলেটনিউজ২৪.কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, লন্ডন প্রবাসীরা ঢাকা হয়ে নয়,সরাসরি সিলেট যাবেন, পরে বিমান যাবে ঢাকা।

সিলেট ওসমানী বিমান বন্দরকে একটি পূর্নাঙ্গ আন্তর্তজাতিক বিমান বন্দরে রূপ দিতে সকল ধরনের পদক্ষেপ গ্রহন করার পাশাপাশি দ্রুত রিফ্যুয়েলিং ব্যবস্থা চালু করার প্রতিশ্রুতি দেন প্রধানমন্ত্রী। লন্ডনে যুক্তরাজ্য আওয়ামীলীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃটিশ ভিসা কার্যক্রম দিল্লীতে স্থানান্তর বিষয়ে মঙ্গলবার বৃটেনের প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরুনের সাথে তার আলোচনা হয়েছে জানিয়ে শেখ হাসিনা বলেন, এর ফলে ভিসা কার্যক্রমে কোন সমস্যা হবেনা। তবে বর্তমানে অনলাইন পদ্ধতি সহজ হওয়ার কারনে ইন্টারনেটের  মাধ্যমে ভিসা আবেদন করার আহবান জানান তিনি।

৫ জানুয়ারীর নির্বাচনে ৪০ ভাগের বেশী মানুষ ভোট দিয়ে বর্তমান সরকারকে নির্বাচিত করেছে দাবী করে শেখ হাসিনা বলেন, দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয় আওয়ামীলীগ ক্ষমতায় আসলে। দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য আওয়ামীলীগের কোন বিকলপ নেই।

সেন্ট্রাল লন্ডনের অভিজাত হোটেল হিল্টনে আয়োজিত ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ। সাধারন সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বৃটিশ হোম অফিস সিলেক্ট কমিটির চেয়ার কিথ ভাজ এমপি, লেবার সরকারের সাবেক মন্ত্রী জিম ফিজপেট্রিক এমপি, ভেলারী ভাজ এমপি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, নারী ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, বৃটিশ এমপি ফ্রাঙ্ক ডবসন, প্রখ্যাত সাংবাদিক আব্দুল গফফার চৌধুরীসহ যুক্তরাজ্য আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে শেখ হাসিনা আরো বলেন, ২০০৮ সালে জাতির সামনে ভিশন ২০২১ দিয়ে দেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিনত করার প্রতিশ্রুতি দিয়েছিলাম। এবার আমাদের ভিশন ২০৪১। যা দিয়ে দেশকে সত্যিকারের উন্নত দেশে রূপাšতর করতে চাই।

দেশে শিক্ষা, যোগাযোগ, তথ্য প্রযুক্তি ও বিদ্যুতে সাফল্য দাবী করে প্রধানমন্ত্রী বলেন,  বিএনপি-জামায়াত নৈরাজ্য বন্ধ করলে দেশে আরো উন্নতি সাধিত হবে।

অনুষ্ঠানে শুভেচছা বক্তব্য রাখেন, শহীদ হোসেন সোহরওয়ার্দীর পুত্র রাশেদ সোহরওয়ার্দী, যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নইমুদ্দিন রিয়াজ, সাজ্জাদ মিয়া, দপ্তর স¤পাদক শাহ শামীম, শিলপ ও বানিজ্য স¤পাদক আ স ম মিসবাহ, ত্রান ও কল্যান স¤পাদক হাবিবুর রহমান হাবিব, মহিলা আওয়ামীলীগের সভাপতি খালেদা মোশতাক কোরেশী, আওয়ামী আইনজীবি পরিষদ যুক্তরাজ্য শাখার সভাপতি ব্যারিস্টার মহি উদ্দিন, যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু ও বেলজিয়াম আওয়ামীলীগের সভাপতি বজলুর রশীদ বুলু প্রমুখ।

Advertisement

প্রবাসের সংবাদ-এর সর্বশেষ খবর

প্রচ্ছদ জাতীয় বাণিজ্য খেলাধুলা তথ্যপ্রযুক্তি শিক্ষা বিনোদন সাহিত্য-সংস্কৃতি ঐতিহ্য পর্যটন প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
Editor: Khaled Ahmed, SylhetNews24.com SNC Limited. Shah Forid Road. 30/3, Jalalabad R/A. Sylhet-3100. Bangladesh. Cell: +88 01711156789, +88 01611156789,
e-mail: [email protected], [email protected] Executive Editor: Mohammad Serajul Islam. cell:+88 01712 325665
All right ® reserved by SylhetNews24.com    Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.