15 Aug 2018
Loading
 

প্রচ্ছদ

জাতীয়

বাণিজ্য

খেলাধুলা

তথ্যপ্রযুক্তি

শিক্ষা

বিনোদন

সাহিত্য-সংস্কৃতি

ঐতিহ্য

পর্যটন

প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
শিরোনাম:
Bread Crumbs

2018-03-24 18:50:59

মসজিদের সীমানার বিরোধে সালুটিকরে দুই গ্রামবাসীর সংঘর্ষে ২ যুবক নিহত

সিলেটনিউজ২৪.কম

গোয়াইনঘাট উপজেলার সালুটিকর এলাকার বহর ও মিত্রিমহল গ্রামবাসীর সংঘর্ষে শনিবার সকালে আলী আহমদ (২৫) এবং রুমেল আহমদ (৩০) নামের দুই যুবক নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত আরো ১০-১২ জনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, সালুটিকর বাজার জামে মসজিদের সীমানা প্রাচীর নির্মাণ নিয়ে শুক্রবার বিকালে বহর গ্রামের জামাল আহমদ এবং পার্শ্ববর্তী মিত্রিমহল গ্রামের আব্দুস সোবহান গ্রুপের মধ্যে বিরোধ বাধে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে শনিবার সকাল থেকে দুই গ্রামের মধ্যবর্তী স্থানে দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত তাদের মধ্যে সংঘর্ষ চলে।

সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের গুলিতে মিত্রিমহল গ্রামের আলী আহমদ ও রুমেল আহমদসহ ১০/১২ জন লোক আহত হয়। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক এ দুজনকে মৃত ঘোষণা করেন। একটি সূত্র জানায়, বহর গ্রামের জামাল আহমদের গুলিতে মারা যান এ দুজন।

সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসারের দায়িত্বপ্রাপ্ত এএসপি মো: আনিস দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতরা গুলিতে মারা গেছেন বলে তারা শুনেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান তিনি।

সংঘর্ষে দুইজন নিহতের ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ। একই সাথে সংঘর্ষে ব্যবহৃত এক নলা একটি বন্দুকও উদ্ধার করা হয়েছে। তবে, এ ঘটনায় এখনও কোন মামলা দায়ের হয়নি।

সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামার জানান, ‘তিনিসহ সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান, এডিশনাল এসপি আবুল হাসানাত, সিলেটের জেলা প্রশাসক নুমেরীজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় জড়িত সন্দেহ ১০জনকে আটক করা হয়েছে। গ্রামবাসীকে শান্তনা দেয়া হয়েছে, তাছাড়া তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করা হয়েছে তাদের।

গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) গোয়াইনঘাট হিল্লোল রায় জানান- ‘সংঘর্ষে ব্যবহৃত একটি একনলা বন্দুক উদ্ধার করেছি এবং সন্দেহভাজন ১০জনকে আটক করা হয়েছে। এছাড়া থানায় মামলার প্রস্তুতি চলছে।’

Advertisement

জাতীয়-এর সর্বশেষ খবর

প্রচ্ছদ জাতীয় বাণিজ্য খেলাধুলা তথ্যপ্রযুক্তি শিক্ষা বিনোদন সাহিত্য-সংস্কৃতি ঐতিহ্য পর্যটন প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
Editor: Khaled Ahmed, SylhetNews24.com SNC Limited. Shah Forid Road. 30/3, Jalalabad R/A. Sylhet-3100. Bangladesh. Cell: +88 01711156789, +88 01611156789,
e-mail: [email protected], [email protected] Executive Editor: Mohammad Serajul Islam. cell:+88 01712 325665
All right ® reserved by SylhetNews24.com    Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.