20 Sep 2018
Loading
 

প্রচ্ছদ

জাতীয়

বাণিজ্য

খেলাধুলা

তথ্যপ্রযুক্তি

শিক্ষা

বিনোদন

সাহিত্য-সংস্কৃতি

ঐতিহ্য

পর্যটন

প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
শিরোনাম:
Bread Crumbs

2016-02-01 18:13:52

ছবির পর বিয়ের কাবিননামা সোশ্যাল মিডিয়াতে: এবার কী বলবেন পরীমনি ?

সিলেটনিউজ২৪.কম

মিডিয়ার প্রধান খবরের শিরোনাম এখন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। গতকাল রোববার (৩১ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কিছু স্থিরচিত্র প্রকাশিত হয়।

প্রকাশিত স্থিরচিত্রের ক্যাপশনে লেখা হয় স্বামীর সঙ্গে পরীমনি। তারপর এ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

সে ঝড় থামতে না থামতেই এবার প্রকাশিত হয়েছে পরীর বিয়ের কাবিননামা। প্রথমে পরীর স্বামীর নাম ইসমাইল জানা গেলেও শাকিল রিয়াজ নামের একটি ফেসবুক আইডি থেকে স্ট্যাটাসের মাধ্যমে জানানো হয়েছে- তার স্বামীর নাম সৌরভ কবীর। প্রকাশ করা হয়েছে আরো বেশ কিছু ছবি ও কাবিননামা।

দিনভর কত জল্পনা-কল্পনা। রবিবার সকালে জানা গেল পরীমনির স্বামী ভোলার ইসমাইল। মিলেছে দুটি একান্ত ছবিও। সারাদিন পরীমনির পুরনো ছবি আর স্বামী ইসমাইলকে নিয়ে আলোচনা-সমালোচনার ইতি ঘটে বিকাল নাগাদ, যখন স্বয়ং পরীমনিই মুখ খুলেছেন বিষয়টি নিয়ে।

ফেসবুকে বেশ অপ্রকাশযোগ্য ভাষায় তিনি কয়েক হাত দেখিয়ে দিলেন মিডিয়াকে। বললেন, এমন হাজারটা ছবি আছে আমার সঙ্গে। তবে কি সবাই আমার স্বামী? এরপর তো আরও চমকে দিলেন নিজেই অচেনা তিনজনের সঙ্গে তিনটি ঘনিষ্ঠ সেলফি প্রকাশ করে। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আজকের কুইজ- বলুনতো আমার পাশের এই ছেলেগুলোর সাথে আমার কী সম্পর্ক? হাজব্যান্ড রাইট??? পিকগুলো (ছবিগুলো) সেভ করে রাখেন। এগুলোও একদিন পুরনো হয়ে যাবে, তখন এ রকম নিউজে কাজে দেবে খুব...।’

রবিবার বিকাল থেকে রাত ৯টা পর্যন্ত পরীমনির এমন আগুন প্রতিক্রিয়ায় কয়েক গামলা জল ঢেলে দিলেন শাকিল রিয়াজ নামের একজন ফেসবুকার। তিনি প্রকাশ করেন বেশ কিছু ছবি ও তথ্য।

শাকিল রিয়াজ তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন ‘একটু আগে পরীমনি ভাবিকে নিয়ে একটা পোস্ট দেখলাম। যেখানে ভাবিকে নিয়ে বিভিন্ন বিভ্রান্তিকর স্ক্যান্ডাল ছড়ানো হয়েছে। আসল সত্য হয়তো অনেকেই জানেন না। পরীমনির আসল নাম সামসুর নাহার স্মৃতি। ভাবি আমাদের খুব কাছের বড় ভাইয়ের বৌ। ভাইয়ের নাম সৌরভ কবীর।

ভাবিকে নিয়ে এসব বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর কারণে আমি আর মুখ বুজে থাকতে পারলাম না। আমার মনে হলো- এখনই সময়, আসল সত্যটা সবার সামনে তুলে ধরার। ভাই ও ভাবির বিয়ে হয় ২৮ এপ্রিল ২০১২ সালে। ৩ বছর প্রেম করার পরে তারা নিজেদের ইচ্ছায় বিয়ে করেন। পরবর্তীতে দুই পরিবার এ বিয়ে মেনে নেয়। ভাইয়ের বাসা যশোরের কেশবপুরে।’

kbn শাকিল রিয়াজ আরো জানান, ‘ভাই এবং ভাবি নিজেদের পেশার জগৎ আলাদা। ভাই পেশায় একজন প্রফেশনাল ফুটবলার। ভাই এবং ভাইয়ের পরিবারের সম্মতিতেই ভাবি মিডিয়া জগতে প্রবেশ করেন। ভাই এবং ভাবির নিজেদের ক্যারিয়ারের কথা চিন্তা করে তাদের এ সম্পর্কের কথা আড়াল করে রেখেছেন। তারা এখনো একসঙ্গে বিবাহিত জীবনযাপন করছেন।

কিন্তু আজকের এ ঘটনার পর আমি আর মুখ বুজে থাকতে পারলাম না। আসল সত্য সবার সামনে তুলে ধরলাম। ভাই ও ভাবি আপনারা কিছু মনে করলেও আমি বাধ্য হয়ে এই পোস্টটি করলাম। আমার এই পোস্ট নিয়ে যদি কারো কোনো সন্দেহ থেকে থাকে, তাহলে আমরা প্রমাণ দেওয়ার জন্য প্রস্তুত।’

এ নিয়ে দেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে খবরও প্রকাশিত হয়েছে। তবে কাবিননাম প্রকাশের পর এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি অভিনেত্রী পরীমনি।

*কাবিননামার ছবিটি বাংলাট্রিবিউন থেকে নেয়া

 

ফাঁস হল উঠতি নায়িকা পরীমনির বিয়ের খবর। আর গোমর ফাাঁস করলেন শাকিল নামে এক ফেসবুক বন্ধু। তিনি লিখেছেন ‘একটু আগে পরীমনি ভাবীকে নিয়ে একটা পোস্ট দেখলাম, যেখানে ভাবীকে নিয়ে বিভিন্ন বিভ্রান্তিকর স্ক্যান্ডাল ছড়ানো হয়েছে। আসল সত্য হয়তো অনেকেই জানেন না। পরীমনির আসল নাম সামসুর নাহার স্মৃতি। ভাবী আমাদের খুব কাছের বড় ভাইয়ের বৌ। ভাইয়ের নাম সৌরভ কবীর।

ভাবীকে নিয়ে এ সব বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর কারণে আমি আর মুখবুজে থাকতে পারলাম না। আমার মনে হলো এখনই সময়, আসল সত্যটা সবার সামনে তুলে ধরার। ভাই ও ভাবীর বিয়ে হয় ২৮ এপ্রিল ২০১২ সালে। ৩ বছর প্রেম করার পরে তারা নিজেদের ইচ্ছায় বিয়ে করেন এবং পরে সেটা দুই পরিবার থেকেই মেনে নেয়। ভাইয়ের বাসা যশোরের কেশবপুরে।’ শাকিল রিয়াজ আরও জানান, ‘ভাই এবং ভাবী নিজেদের পেশার জগৎ আলাদা। ভাই পেশায় একজন প্রফেশনাল ফুটবলার।

ভাই এবং ভাইয়ের পরিবারের সম্মতিতেই ভাবী মিডিয়া জগতে প্রবেশ করেন। ভাই এবং ভাবীর নিজেদের ক্যারিয়ারের কথা চিন্তা করে তাদের এ সম্পর্কের কথা আড়াল করে রেখেছেন। তারা এখনও একসঙ্গে বিবাহিত জীবনযাপন করছেন। কিন্তু আজকের এ ঘটনার পরে আমি আর মুখ বুজে থাকতে পারলাম না। আসল সত্য সবার সামনে তুলে ধরলাম।

ভাই ও ভাবী আপনারা কিছু মনে করলেও আমি বাধ্য হয়ে এই পোস্টটি করলাম। আমার এই পোস্ট নিয়ে যদি কারও কোনও সন্দেহ থেকে থাকে, তাহলে আমরা প্রমাণ দেওয়ার জন্য প্রস্তুত।’ প্রমান স্বরুপ শাকিল দিয়েছেন পরীরসঙ্গে তোলা বেশ কিছু ছবি।

এছাড়া পরীর স্বামী সৌরভ রবিবার রাত ১১টার দিকে পরীমনির সঙ্গে বিয়ে বিষয়টি শতভাগ সত্যি বলে দাবি করেছেন,দিয়েছেন কাবিননামাসহ অন্তরঙ্গ বেশ কিছু ছবিও। অবশ্য এ ব্যপারে পরীর কোন মন্তব্য পাওয়া যায়নী। তার মুঠোফোন বন্ধ রয়েছে। - See more at: http://www.primenewsbd.com/index.php?page=details&nc=11&news_id=76438#sthash.4N7FaPqg.dpuf
Advertisement

বিনোদন-এর সর্বশেষ খবর

প্রচ্ছদ জাতীয় বাণিজ্য খেলাধুলা তথ্যপ্রযুক্তি শিক্ষা বিনোদন সাহিত্য-সংস্কৃতি ঐতিহ্য পর্যটন প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
Editor: Khaled Ahmed, SylhetNews24.com SNC Limited. Shah Forid Road. 30/3, Jalalabad R/A. Sylhet-3100. Bangladesh. Cell: +88 01711156789, +88 01611156789,
e-mail: [email protected], [email protected] Executive Editor: Mohammad Serajul Islam. cell:+88 01712 325665
All right ® reserved by SylhetNews24.com    Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.