20 Nov 2018
Loading
 

প্রচ্ছদ

জাতীয়

বাণিজ্য

খেলাধুলা

তথ্যপ্রযুক্তি

শিক্ষা

বিনোদন

সাহিত্য-সংস্কৃতি

ঐতিহ্য

পর্যটন

প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
শিরোনাম:
Bread Crumbs

2015-11-11 16:39:19

কিকবক্সার থেকে সঙ্গীত শিল্পী ছাতকের আলী জ্যাকো

সিলেটনিউজ২৪.কম

কিকবক্সিং-এ পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন ও সফল ব্যাবসায়ী আলী জ্যাকো বক্সিং জগত ছেড়ে এবার মেতেছেন মিউজিক জগত নিয়ে।

বাংলাদেশি বংশোদ্ভূত সাবেক এই বক্সারের প্রথম একক গান ‘গিভ মাই লাভ এ ব্রান্ড নিউ নেম’ মুক্তি পেয়েছে গত ৪ নভেম্বর।একইসাথে গানটির একটি মিউজিক ভিডিও এবং রিমিক্স ভার্সনও মুক্তি পেয়েছে।

লন্ডনের ন্যাচারাল হিসটোরি মিউজিয়ামে জঁমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মিউজিক ভিডিওটি বিশ্বব্যাপী উন্মোক করা হয়। ব্রিটেনের সংগীত অঙ্গনের প্রথম সারির প্রতিষ্ঠান ‘রেকর্ড লেভেল এলবিই মিউজিক গ্রæপ’ ভিডিওটি প্রকাশ করছে।

লন্ডনের ন্যাচারাল হিসটোরি মউিজিয়ামের সেন্ট্রাল হলে অনুষ্ঠিত জ্যাকোর একক মিউজিক লঞ্চিং অনুষ্ঠানে প্রায় তিন শতাধিক অতিথি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির উপস্থাপনা করেন ব্রিটিশ জনপ্রিয় মিউজিক রেডিও স্টেশন ‘কিস’ এর প্রেজেন্টার নিভ স্পেন্সার।

আলী জ্যাকোই প্রথম কোনো ব্রিটিশ এশিয়ান যিনি পাশ্চাত্য সঙ্গীত জগতে সবচেয়ে ব্যায়বহুল বাজেটের মিউজিক ভিডিও উপহার দিলেন। এই ভিডিওতে আলী জ্যাকো নিজে মডেল হয়েছেন।

রক ও মেলোডির মিশেলে তৈরি এই গানটির মিউজিক ভিডিওতে জ্যাকোর সাথে আছেন বিশ্বখ্যাত সুপার মডেল জোডি কিড। লন্ডনের দৃষ্টিনন্দন বিভিন্ন লোকেশনে ভিডিওটি ধারণ করা হয়েছে। লোকেশন গুলোর মধ্যে রয়েছে লিজেন্ডারি ক্লাব ক্যাফে ডি প্যারিস এবং একটি প্রাইভেট জেট।

অনুষ্ঠানে দেয়া সংক্ষিপ্ত বক্তব্যে আলী জ্যাকো বলেন, গত তিন মাস ধরে তিনি গানের চর্চা করছেন।গান তিনি নিজেই লিখেছেন এবং সূর করেছেন। গান শিখছেন, লিখছেন এবং সূর করছেন। ইতোমধ্যে তিনি ১৫টি গান লিখেছেন।

তিনি বলেন, ‘আমি নিজেও কোনোদিন ভাবিনি যে আমি গান গাইবো। গত তিন মাস আগে যখন গানের প্রতি আগ্রহ তৈরি হলো, তখন মনে হলো, আমি চাইলে পারবো। সেই চাওয়া থেকেই কঠোর চেষ্টা চালিয়ে মাত্র তিন মাসে প্রথম গানের রেকর্ড আদায় করে নিতে সক্ষম হয়েছি’।

তিনি বলেন, আমার বিশ্বাস ছিলো আমি  গান গাইবেন এটা কোনোদিন স্বপ্নেও ভাবেননি। এত দ্রুত একটি গানের রেকর্ড সম্পন্ন করে তিনি নিজেও অবাক। গানটির লিরিকগুলো হৃদয়স্পর্শী এবং আবেগপূর্ণ। চমৎকার ভোকাল এবং রক এনথেম গানটিকে পরিপূর্ণতা দিয়েছে।

তিনি আরও বলেন, আমি আমার প্রথম একক মিউজিক ভিডিওতে সর্বোচ্চ মনোযোগ দিয়েছি। বড় বাজেট নিয়ে ভালো কিছু করতে চেয়েছি। এজন্য আমি শক্তিশালী একটি টিম গঠন করেছি। কঠোর পরিশ্রম করেছি। অদ্বিতীয় এবং ভালো একটি মিউজিক ভিডিও সবাইকে উপহার দিতে চেয়েছি যা একটি জীবনের চেয়ে বড়। আমি আশা করি মানুষ গানটি পছন্দ করবে এবং তারা গানটির মধ্যে ইউনিভার্সাল ইমোশন খুঁজে পাবে। যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে ৭৫০টি মিউজিক টিভি এবং রেডিও চ্যানেলে গানটি প্রচার হবে বলে জানান জ্যাকো।

আলী জ্যাকো জানান, মিউজিক জগতে প্রবেশের এটাই তার প্রথম পদক্ষেপ। ইতোমধ্যে তার প্রথম মিউজিক ভিডিওর সব কাজ সম্পন্ন করেছেন। পরবর্তী গানগুলো নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি আশা করেন, ২০১৬ সালের মধ্যে তার ১৫ টি গানের প্রথম এ্যালবাম বাজারে ছাড়তে পারবেন।
আলী জ্যাকোর ‘গিভ মাই লাভ এ ব্রান্ড নেই নেম’ গানটি ৪ নভেম্বর থেকে আই-টিউনস এ ডাউনলোড করার জন্য উন্মুক্ত করা হয়েছে।

Advertisement

সাহিত্য-সংস্কৃতি-এর সর্বশেষ খবর

প্রচ্ছদ জাতীয় বাণিজ্য খেলাধুলা তথ্যপ্রযুক্তি শিক্ষা বিনোদন সাহিত্য-সংস্কৃতি ঐতিহ্য পর্যটন প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
Editor: Khaled Ahmed, SylhetNews24.com SNC Limited. Shah Forid Road. 30/3, Jalalabad R/A. Sylhet-3100. Bangladesh. Cell: +88 01711156789, +88 01611156789,
e-mail: [email protected], [email protected] Executive Editor: Mohammad Serajul Islam. cell:+88 01712 325665
All right ® reserved by SylhetNews24.com    Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.