23 Jul 2017
Loading
 

প্রচ্ছদ

জাতীয়

বাণিজ্য

খেলাধুলা

তথ্যপ্রযুক্তি

শিক্ষা

বিনোদন

সাহিত্য-সংস্কৃতি

ঐতিহ্য

পর্যটন

প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
শিরোনাম:
Bread Crumbs

2017-05-30 09:38:52

সারে কাউন্সিলের একমাত্র বাঙালি সিলেটের জাহাঙ্গীর হক ভাইস চেয়ারম্যান নির্বাচিত

সিলেটনিউজ২৪.কম

সিলেটের সন্তান গত দুবারের সারে মৌল ভ্যালি ডিস্ট্রিক্ট কাউন্সিলের কাউন্সিলর জাহাঙ্গীর হক রাজ্ এবার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। 

সম্প্রতি কাউন্সিলের মূল অধিবেশনে সংখ্যাগরিষ্ট শেতাঙ্গদের মাঝে লিব ডেম থেকে নির্বাচিত একমাত্র এশিয়ান বাঙালি কাউন্সিলার জাহাঙ্গীর হকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার  প্রস্তাবে তার নাম প্রস্তাবক ও সমর্থনকারী সহ কাউন্সিলাররা স্থানীয়  কমিউনিটি তার অবদান ও ব্যক্তিগত সাফল্যের কাহিনী বর্ণনা করেন কাউন্সিলের পূর্ণ অধিবেশনে ।

অনুষ্ঠানে জাহাঙ্গীর হক এর নাম প্রস্তাব করে লিবডেম থেকে নির্বাচিত অপর কাউন্সিলর লিবডেমের গ্রুপ লিডার স্টিফেন কুকসি । জাহাঙ্গীর হকের স্থানীয় কমিউনিটির প্রতি তার অবদান ও তার  ব্যক্তিগত জীবন তুলে ধরে বলেন- তৎকালীন ইস্ট পাকিস্তানে জন্ম নেয়া কাউন্সিলর ১৯৭১ সালে বিলেতে আসেন এবং ১৯৭৯ সালে কাউন্সিলের ফেচাম এলাকায় প্রথম বাংলাদেশী রেস্টুরেন্ট চালু করার মাধ্যমে এ এলাকায় বসবাস শুরু করেন এবং এরপর এ  এলাকায় আরও  কযেকটি রেস্টুরেন্ট চালু করেন।  ২০১০ সালে কাউন্সিলার নির্বাচিত হবার মাধ্যমে স্থানীয় কমিউনিটিকে সেবা দেয়া শুরু করেন এবং আবারও  দ্বিতীয় বারের মতো কাউন্সিলর  হন ।

অনুষ্ঠানে কাউন্সিলর হকের নাম সমর্থনকারী  কাউন্সিলার ও কনজারভেটিভ পার্টির কার্যকরী সদস্য লিন ব্রুকস কাউন্সিলর জাহাঙ্গীর হককে একজন    সফল ব্যবসায়ী , কার্যকরী ক্যাম্পেইনার, স্থানীয়দের বিপদে এগিয়ে আসা প্রথম ব্যক্তি বলে তাকে স্থানীয় কমিউনিটির অকৃত্রিম বন্ধু বলে উল্লেখ করেন।

মোট ৪১ জন কাউন্সিলর এর   মধ্য থেকে কাউন্সিলর  জাহাঙ্গীর হক ভাইস চেয়ারম্যান এবং এস্টেট ভিলেজ এর নির্দলীয় কাউন্সিলর  সাইমন লিং  চেয়ারম্যান হিসাবে এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন। সিলেট সদর থানার বিশিষ্ট শিক্ষাবিদ  মরহুম শফিকুল হক  এর বড় ছেলে জাহাঙ্গীর হক এর গ্রামের বাড়ি কুচাই ইউনিয়নের পশ্চিমভাগ  গ্রামে ।

Advertisement

প্রবাসের সংবাদ-এর সর্বশেষ খবর

প্রচ্ছদ জাতীয় বাণিজ্য খেলাধুলা তথ্যপ্রযুক্তি শিক্ষা বিনোদন সাহিত্য-সংস্কৃতি ঐতিহ্য পর্যটন প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
Editor: Khaled Ahmed, SylhetNews24.com SNC Limited. Shah Forid Road. 30/3, Jalalabad R/A. Sylhet-3100. Bangladesh. Cell: +88 01711156789, +88 01611156789,
e-mail: [email protected], [email protected] Executive Editor: Mohammad Serajul Islam. cell:+88 01712 325665
All right ® reserved by SylhetNews24.com    Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.